• রোববার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
  • ||

ফেনীতে টিসিবির পেঁয়াজ কিনতে উপচে পড়া ভিড়

প্রকাশ:  ০২ ডিসেম্বর ২০১৯, ২০:৪৮
ফেনী প্রতিনিধি

দাম নিয়ন্ত্রণে ফেনীর খোলাবাজারে ন্যায্য মূল্যে পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। টিসিবির এক কেজি পেঁয়াজ কেনার জন্য ফেনী শহীদ মিনারের সামনে ও জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঢল নেমেছে ক্রেতাদের।

সোমবার (২ ডিসেম্বর) সকালে এ কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জমান। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী। ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিসিবির পেঁয়াজ বিক্রি করা হবে ট্রাকে করে।

জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ও ফেনীর ট্রাংক রোডের শহীদ মিনারের সামনে দীর্ঘ লম্বা লাইনে দাঁড়িয়ে টিসিবির পেঁয়াজ কিনেছেন ক্রেতারা। সকাল থেকে জেলা প্রশাসক কার্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে লাইনে দাড়িয়ে ৪৫ টাকা দরে টিসিবির পেঁয়াজ কেনার জন্য। প্রথম দিকে পেঁয়াজ কেনার জন্য কাড়াকাড়ি শুরু হয়। পরে পুলিশের উপস্থিতিতে শান্তিপূর্ণ পরিবেশে পেঁয়াজ কিনে বাড়ি ফিরেছেন ক্রেতারা। এদিকে ক্রেতারা অভিযোগ করেন প্রতি কেজিতে অর্ধেকেরও বেশি পেঁয়াজ নষ্ট।

টিসিবির ডিলার মেসার্স বাবু ডিপার্টমেন্টাল স্টোরের স্বত্তাধিকারী হুমায়ন কবির বলেন, সকাল ১০টা থেকে আমরা পেঁয়াজ বিক্রি শুরু করা হয়েছে। একজন ক্রেতা ১ কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন। আমরা আট দিনের জন্য আট টন পেঁয়াজ বরাদ্দ পেয়েছি।

ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান জানান, মানুষ শান্তিপূর্ণ পরিবেশে টিসিবির পেঁয়াজ বিক্রয় শুরু হয়েছে। টিসিবির পেঁয়াজ বরাদ্দ আরও বাড়ানোর জন্য আমরা চেষ্টা করব।


পূর্বপশ্চিমবিডি/এসএম

ফেনী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত