• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু, থানায় মামলা

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০১৯, ০০:০৫
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় সেচ পাম্পের ঝুলিয়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুস সাত্তার (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সেচ পাম্পের মালিককে আসামি করে নিহতের বড় ছেলে থানায় একটি মামলা দায়ের করেন।

সোমবার (১৮ নভেম্বর) রাতে আব্দুস সাত্তারের বড় ছেলে আসাদুজ্জামান জুয়েল বাদী হয়ে সেচ পাম্পের মালিক নুর হোসেনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত সেচ পাম্প মালিক নুর হোসেন জেলার কালীগঞ্জ উপজেলার চলবলা গ্রামের বাসিন্দা। নিহত আব্দুস সাত্তার ওই এলাকার বাসিন্দা।

জানা গেছে, বাঁশের খুঁটিতে তার ঝুলিয়ে সেচ পাম্পের জন্য বিদ্যুৎ সংযোগ নেন নুর হোসেন। ঝুলন্ত তারটি মাটিতে পরে থাকায় নুর হোসেনকে জানানোর পরেও সে কোন ব্যবস্থা নেয়নি। এ সময় ওই সেচ পাম্পের পাশে অবস্থি ফসলের ক্ষেতে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন কৃষক আব্দুস সাত্তার। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিলে দ্বায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কালীগঞ্জ বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী(নিসকো) মোছাদ্দেক কবির বলেন, কৃষকের মৃত্যুর খবরের বিষয়টি আমার জানান নেই। খোঁজ খবর নিয়ে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার রাতে নিহতের পুত্র আসাদুজ্জামান সেচ পাম্পের মালিক নুর হোসেনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।


পূর্বপশ্চিমবিডি/ইমি

লালমনিরহাট,বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত