• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

বিয়েতে এক কেজি পেঁয়াজ উপহার, খুশি বর-কনে

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০১৯, ০০:২৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে একটি বিয়ের অনুষ্ঠানে নব দম্পতিকে পেঁয়াজ উপহার দিয়ে তুমুল আলোচনা সৃষ্টি করেছে বরের বন্ধুমহল। এ নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

শনিবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ হৃদম প্লাজা কমিউনিটি সেন্টারে। এখানে শহরের বাবুরাইল এলাকার মোহাম্মদ পিয়াস ও বক্তাবলী এলাকার খাদিজার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এই বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রনে আসেন বর পিয়াসের বন্ধু সুমন, হৃদয়, শান্ত, ইমরান ও সাব্বিরসহ কয়েকজন। তারা বন্ধুর বিয়েতে বন্ধু ও তার নববধূর হাতে একটি পেঁয়াজের প্যাকেট তুলে দেন। আর ওই ঘটনার ছবিটি ক্যামেরাবন্দি করার পর তা ছড়িয়ে দেয়া হয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। মূহুর্তের মধ্যে ছবিটি ফেসবুকে স্থানীয় বিভিন্ন গ্রুপের মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে ফেসবুকজুড়ে ব্যাপক আলোড়ন ও নানা রসিকতার কমেন্টের ঝড় উঠে।

যদিও বন্ধুর বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ উপহার দেওয়া সুমন জানিয়েছেন, পেঁয়াজের বাজার যেভাবে অস্থির হয়ে উঠেছে। তা স্থিও হওয়ার সম্ভাবনাই দেখছি না। বলা যেতে পারে এটা ফান হলেও এক ধরণের প্রতীকি প্রতিবাদ।

অন্যদিকে বর মোহাম্মদ পিয়াস পেঁয়াজ উপহার পেয়ে খুশি হয়ে আনন্দ প্রকাশ করেছেন। তার মতে, এটি রসিকতা হলেও বর্তমানে সব থেকে মূল্যবান এই পেঁয়াজ। বন্ধুর পক্ষ থেকে এমন উপহার পেয়ে বর হিসেবে তিনি নিজেও আলোচনায় আসার ব্যাপারটি বেশ উপভোগ করেছেন বলে জানান।


পূর্বপশ্চিমবিডি/কেএম

বিবাহ,উপহার,পেঁয়াজ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত