• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

অশ্লীল ছবি তুলে ব্যাংক কর্মকর্তাকে ব্ল্যাকমেইল, গ্রেফতার ৩

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০১৯, ১৫:১৫
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলে অশ্লীল ছবি তুলে অর্থের জন্য ব্ল্যাকমেইল করা তিন নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ নভেম্বর) সকালে নগরীল মতিহার থানা পুলিশ জিরোপয়েন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন- রাজশাহীর বাগমারার তেগাছি এলাকার মেহেরহোসেনের মেয়ে মর্জিনা বিবি (৩৫)। মর্জিনার সহযোগিরা হলেন, নগরীর কেদুর মোড় এলাকার তসলিমার মেয়ে সুমি বেগম ও টিকাপাড়া এলাকায় মর্জিনা বেগম (৩০)।

জানা গেছে, মর্জিনা নামের এক নারী তার আরও দুই সহযোগির মাধ্যমে সোনালী ব্যাংকের আলুপট্টি শাখার সিনিয়র অফিসার একরাম হোসেনের সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলে। এরপর মর্জিনা তার দুই নারী সহযোগির মাধ্যমে একরামকে নগরীর কেদুর মোড় এলাকার সুমির বাড়িতে নিয়ে যায়। এরপর মর্জিনা তাকে জড়িয়ে ধরে ছবি তুলে ও ভিডিও করে রাখে। সেই ভিডিও দেখিয়ে অর্থের জন্য ব্ল্যাকমেইল করছিল মর্জিনা। এই ঘটনায় একরামের ছেলে ইমরান বাদি হয়ে নগরীর মতিহার থানায় মামলায় দায়ের করেন। সেই মামলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ব্যাংক অফিসার ছাড়াও ওই নারী আরও ১০/১৫ জনের সাথে এমন প্রতারণা করেছে বলে তথ্য পেয়েছি। ব্যাংক অফিসারের অভিযোগের প্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

রাজশাহী,ব্ল্যাকমেইল,গ্রেফতার,তিন নারী গ্রেফতার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত