• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬
  • ||

সন্ধান মেলেনি যমুনা নদীতে নিখোঁজ শিশুর

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০১৯, ১৫:৪২ | আপডেট : ০৯ নভেম্বর ২০১৯, ১৫:৪৬
টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে নানীর সাথে যমুনা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের দুইদিন অতিবাহিত হলেও রব্বানী (৫) নামের শিশুটির সন্ধান পাওয়া যায়নি।

শনিবার (৯ নভেম্বর) দুপুর পর্যন্ত পলশিয়ার যমুনা নদীতে ময়মনসিংহের ফায়ার সার্ভিসের ডুবুরি দল শিশুটির খোঁজ পায়নি। বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে নদীতে নানীর সাথে গোসল করতে যায় শিশুটি।

শিশু রব্বানী টাঙ্গাইল শহরের পশ্চিম আকুরটাকুরপাড়া এলাকার হাবিল উদ্দিনের ছেলে এবং উপজেলার পলশিয়া গ্রামের আব্দুল মান্নানের নাতী।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরে তার নানীর সাথে যমুনা নদীতে গোসল করতে যায় রব্বানী। গোসলের এক পর্যায়ে তার নানীর অগোচরে রব্বানী পানিতে পড়ে ডুবে যায়। পরে খবর পেয়ে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিসকে অবহিত করে।

পরে ভূঞাপুর ফায়ার সার্ভিসের কোনও ডুবুরি না থাকায় ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে অবহিত করা হয়। শুক্রবার ফায়ার সার্ভিসের ডুবুরী দল রাত ১০টা পর্যন্ত যমুনা নদীতে তল্লাশি করে শিশু রব্বানীকে উদ্ধার করতে না পেরে ফিরে যায়।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের লিডার আতাউর রহমান জানান, যমুনা নদীতে ২৫ ফুট পানির নিচে পর্যন্ত গিয়ে তল্লাশি চালানো হয়েছে কিন্তু শিশুটির কোনও সন্ধান পাওয়া যায়নি। পানির গভীরতার আরও বেশি থাকায় তলদেশ পর্যন্ত গিয়ে তল্লাশি করা সম্ভব হয়নি।

এছাড়া নদীতে তীব্র স্রোত থাকায় তল্লাশি কাজে বিঘ্ন ঘটছে। দুই একদিনের মধ্যে মধ্যে শিশুর মরদেহ ঘটনাস্থলের ১কিলোমিটার ভাটিতে ভেসে উঠার সম্ভাবনা রয়েছে।

ভূঞাপুর সহকারী কমিশনার (ভূমি) আসলাম হোসাইন জানান, নিখোঁজ রব্বানীকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়েও উদ্ধার করা যায়নি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

যমুনা,নদী,নিখোঁজ,শিশু,সন্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত