• রোববার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

রাজনীতি থেকে অবসর নিলেন বিএনপি নেতা মোস্তাফা অলি আহমেদ

প্রকাশ:  ০৪ নভেম্বর ২০১৯, ১৯:৪০
নওগাঁ প্রতিনিধি

নওগাঁর বদলগাছী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা বিএনপির সহ-সভাপতি মোস্তাফা অলি আহমেদ রুমী চৌধূরী রাজনীতি থেকে অবসর নিয়েছেন। রাজনীতি থেকে অবসর নিলেও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থেকে সমাজের মানুষের কল্যাণে কাজ করবেন।

সোমবার (৪ নভেম্বর) নওগাঁ জেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিতভাবে এ ঘোষণা দেন মোস্তাফা অলি আহমেদ রুমী চৌধূরী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, নওগাঁ কেডি সরকারী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণিতে অধ্যয়নরত নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়ন সংগঠিত করে এবং রেজিষ্ট্রেশনের মধ্য দিয়ে মেহনতি মানুষের কল্যাণে, তাদের বিপদে কাজ করার চেষ্টা করার মধ্যদিয়ে রাজনীতিতে এসেছি। শ্রমিক ইউনিয়ন, বদলগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে সফলভাবে ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করেছি। প্রায় ৪০ বছরের রাজনৈতিক জীবনে সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়েছি, অর্জন করতে পেরেছি তাদের আস্থা, বিশ্বাস আর আন্তরিকতা।

তিনি আরও বলেন, ৬০বছর বয়স পেরিয়ে গেছে, রাজনীতিতে পরিবর্তন এসেছে। এই পরিবর্তন আমার মনন এবং নীতি আদর্শের সাথে সাংঘর্ষিক। যে আদর্শ নিয়ে রাজনীতিতে সাফল্য পেয়েছি, সেই পরিবশে আর নেই। তাই রাজনীতি থেকে সম্পূর্ণ অবসরই আমার কাছে কাম্য। ক্ষমতার রাজনীতিতে অসুস্থ প্রতিযোগিতা এতটাই প্রকট যা আমার মানসিকতার সাথে কোন ভাবেই মিলানো সম্ভব নয়।

মোস্তাফা অলি আহমেদ রুমী বলেন, যারা রাজনৈতিক জীবনের শুভাকাঙ্খী ছিলেন তাদের প্রতি শ্রদ্ধা। কৃষক শ্রমিক মেহনতি মানুষ যারা আমাকে সব চাইতে বেশি ভালবেসেছে, যারা সকল বিপদে আমার সাথে ছিলো তাদের প্রতি আমি কৃতজ্ঞ।


পূর্বপশ্চিমবিডি/এসএম

নওগাঁ,মোস্তাফা অলি আহমেদ রুমী চৌধূরী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত