• বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

প্রতিমন্ত্রীর সঙ্গে ছবি তোলা নিয়ে দুই আ.লীগ নেতার ধাক্কাধাক্কি

প্রকাশ:  ০৩ নভেম্বর ২০১৯, ১৭:০৮ | আপডেট : ০৩ নভেম্বর ২০১৯, ১৭:১৫
নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

নবীগঞ্জে স্কুল ভবনের উদ্বোধনের ফিতা কাটার সময় ছবি তোলা নিয়ে আওয়ামী লীগের দুই নেতার মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

রোববার (৩ নভেম্বর) সকালে উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর ৫৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধনের সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, সকালে উমরপুর ৫৫ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবন উদ্বোধনে আসেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। এ সময় প্রতিমন্ত্রী ওই ভবনের উদ্বোধনের জন্য ফিতা কাটতে গেলে তার সঙ্গে ছবি তোলা নিয়ে হবিগঞ্জ ১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি মিলাদ গাজী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে

এ সময় উত্তেজনার সৃষ্টি হলে এমন পরিস্থিতিতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী পরিস্থিতি শান্ত করেন। এ ব্যাপারে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা বলছেন, এমপি মিলাদ গাজী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহানের দীর্ঘদিনের গ্রুপিংয়ের চাপা ক্ষোভের বিস্ফোরণ ঘটেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামী লীগের সিনিয়র এক নেতার সাথে আলাপকালে তিনি জানান, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর বিপক্ষে গিয়ে স্বতন্ত্র প্রার্থী যুবলীগ থেকে বহিষ্কৃত নেতা ফজলুল হক চৌধুরী সেলিমের পক্ষে অবস্থান নেন সাইফুল জাহান চৌধুরী। দলের বিপক্ষে কাজ করার জের ধরে হবিগঞ্জ-১ আসনের এমপি শাহনওয়াজ মিলাদ গাজীর সাথে বিরোধ দেখা দেয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে। সেই বিরোধের জের ধরে মিলাদ গাজী এমপি হওয়ার পর থেকে দলীয় ও সরকারি বিভিন্ন অনুষ্ঠানে বিশৃঙ্খলা ঘটেই চলেছে।


পূর্বপশ্চিমবিডি/ইমি

নবীগঞ্জ,আওয়ামী লীগ,দু্ই পক্ষের ধাক্কাধাক্কি,সিলেট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত