• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

বিসিবির পরিচালক শওকতের গাড়ি থেকে গুলি ইয়াবা মদ জব্দ

প্রকাশ:  ০২ নভেম্বর ২০১৯, ২৩:০৪ | আপডেট : ০২ নভেম্বর ২০১৯, ২৩:২৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছোট ছেলে ও বিসিবির পরিচালক শওকত আজিজ রাসেলের গাড়িচালক সুমনকে (২৯) বিপুল গুলি ও মাদকদ্রব্যসহ আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনায় শওকত আজিজ রাসেলের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আলাদা দুটি মামলা হয়েছে

শুক্রবার (০১ নভেম্বর) দিবাগত রাত তিনটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গি ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় গাড়ির ভেতরে থাকা শওকত আজিজ রাসেলের স্ত্রী ফারাহ রাসেল (৪০) ও তার ছেলে আনাব আজিজকে (১৭) জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশ আটক করে।

পরে শওকত আজিজ রাসেলের গাড়ি তল্লাশি করে একটি প্যাকেটে থাকা ২৮ রাউন্ড গুলি, ১ হাজার ২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৪৮ ক্যান বিয়ার ও নগদ ২২ হাজার ৩শ টাকা জব্দ করা হয়। জব্দ করা হয় মাদকবহনকারী একটি সাদা রঙের পাজারো জীপ গাড়ি। (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৮৩৭৫)।

পরে শনিবার দুপুরে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমসহ তার পরিবারের সদস্যরা ডিবি পুলিশের কার্যালয়ে এসে শওকত আলী রাসেলের অবৈধ অস্ত্রটি উদ্ধার করতে পুলিশকে সহায়তা করবে এই মর্মে মুচলেকা দিয়ে পুত্রবধূ ও নাতিকে ছাড়িয়ে নিয়ে যান। তবে গাড়িচালক সুমনকে গ্রেফতার দেখানো হয়।

শনিবার (০২ নভেম্বর) বিকেলে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ তার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে সাংকবাদিকদের এসব তথ্য জানান।

পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, গভীর রাতে ঘটনার সময় ডিবি পুলিশ সন্দেহজনক কারণে শওকত আজিজ রাসেলের গাড়ি আটক করলে তিনি পুলিশের লোক বুঝতে পেরে দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যান। পরে ডিবি পুলিশ গাড়ি তল্লাশি চালিয়ে বিপুল গুলিসহ মাদকদ্রব্য জব্দ সহ গ্রেফতার করে গাড়িরচালক সুমনকে।

এ সময় গাড়িতে থাকা শওকত আজিজ রাসেলের স্ত্রী ফারাহ রাসেল ও তার ছেলে আনাব আজিজকে আটক করে জিজ্ঞাবাসাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সুপার আরও জানান, এ ব্যাপারে শওকত আজিজ রাসেল ও তার গাড়ির চালক সুমনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে দুইটি পৃথক মামলা হয়েছে। পলাতক শওকত আজিজ রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।


পূর্বপশ্চিমবিডি/ওআর

পারটেক্স,ইয়াবা,বিসিবি,শওকত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত