• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

গফরগাঁওয়ে 'বন্দুকযুদ্ধে' ডাকাত সর্দার মোতালেব নিহত

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৯, ০৩:০৭
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মোতালেব (৪২) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। এ ঘটনায় আক্রাম হোসেন নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১২ টার দিকে গফরগাঁও উপজেলার রসুলপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডিবির দুইটি টিম গফরগাঁওয়ে মাদকবিরোধী ও বিশেষ অভিযান করাকালে গোপন সংবাদে জানতে পারেন, আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দল আঞ্চলিক সড়কে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। এসময় ডিবির দুইটি টিম ওই স্থানে পৌঁছানো মাত্রই সংঘবদ্ধ ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি করতে থাকে। এতে ওই পুলিশ সদস্য আহত হন।

পরে পুলিশ সরকারী সম্পদ ও আত্নরক্ষার্থে শর্টগানের ফাঁকা গুলি ছুড়লে এক পর্যায়ে সংঘবদ্ধ ডাকাত দল গুলি করতে করতে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে আহত অবস্থায় ডাকাত সর্দার মোতালেবকে পাওয়া যায়।

পরে একটি পাইপগান, ১০ রাউন্ড গুলি ও ২০টি কার্তুজের খোসাসহ তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোতালেবকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত মোতালেবের নেতৃত্বে একদল ডাকাত দীর্ঘদিন ধরে গফরগাঁও আঞ্চলিক সড়কে যাত্রাবাহী বিভিন্ন যানবাহনে ডাকাতি করে আসছিল। তার বিরুদ্ধে পাঁচটিরও বেশি ডাকাতির মামলা আছে ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

ময়মনসিংহ,গফরগাঁও উপজেলা,বন্দুকযুদ্ধ,ডাকাত সর্দার নিহত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত