• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

চিকিৎসকের প্রতারণা, গাজীপুরের পপুলার হাসপাতালে দুই নবজাতকের মৃত্যু

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৯, ০০:১৪
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সদর উপজেলার মনিপুর বাজারের পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে এসে প্রতারণার শিকার হয়ে দুই নবজাতকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৭ আক্টোবর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে হাসপাতালের চেয়ারম্যান সাইফুল ইসলাম মোল্লাহর অশোভন আচরণের শিকার হয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

জানা যায়, সদরের ভাওয়ালগড় ইউনিয়নের গিলাগাছিয়া গ্রামের রফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া হারুন তার গর্ভবতী স্ত্রী শিরীন আক্তারকে ডাক্তার দেখাতে মনিপুর পপুলার হাসপাতালে নিয়ে আসেন।

হাসপাতাল কর্তৃপক্ষ প্রসূতিকে আল্ট্রাসনোগ্রাম করে জানান, একটি বাচ্চা গর্ভে সুস্থ আছে , আরেকটি বাচ্চার অবস্থার বিষয়ে স্পষ্ট কিছু জানাতে পারেনি এবং একটি ফোরডি কালার আল্ট্রাসনোগ্রাম করতে পরামর্শ দেন।

কিন্তু ঐদিনই সন্ধ্যায় সিজারিয়ান অপারেশনের মাধ্যমে বাচ্চা প্রসব করানো হলে তাদেরকে জানানো হয় দুটি বাচ্চাই মৃত ছিল। প্রসূতির স্বামী ব্যটারী চালিত অটোরিক্সা চালক হারুন অভিযোগ করেন, আমার স্ত্রীকে হাসপাতালে চিকিৎসা নিতে আসলে পর পর দু’দিন পরীক্ষার পর আমাকে জানানো হয় গর্ভের দুটি সন্তানই ভাল আছে।

এ ব্যাপারে সংবাদ সংগ্রহ করতে স্থানীয় সাংবাদিকরা হাসপাতালে গেলে চেয়ারম্যান সাইফুল ইসলাম মোল্লা তাদের সাথে অশোভন আচরণ করেন বলে অভিযোগ করেন। জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম জানান, এ ব্যপারে কেউ কোন অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।গাজীপুরের সিভিল সার্জন খাইরুজ্জামান জানান, নিয়মের বর্হিভূত কোন কাজ করার অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, মনিপুর পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান এ বছরের মার্চে ভূয়া ডাক্তারসহ গেলাক্সী হাসপাতাল থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন। জেল থেকে বের হয়ে সাইফুল নতুন প্রতারনার ফাঁদ হিসাবে মনিপুর পপুলার হসপিটাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারটি প্রতিষ্ঠা করে ফের প্রতারণা করে যাচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

গাজীপুর সদর উপজেলা,পপুলার হসপিটাল,দুই নবজাতকের মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত