• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
  • ||

পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের বিচার দাবি

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৯, ০৯:৫৬ | আপডেট : ১৬ অক্টোবর ২০১৯, ১০:১৯
সিরাজগঞ্জ প্রতিনিধি

বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া ভিডিও ছড়িয়ে অপপ্রচারে বিরুদ্ধে জড়িতদের বিচারের দাবি অব্যাহত রয়েছে।ঘটনার পর থেকে প্রতিদিনই দেশের বিভিন্ন জেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হচ্ছে।

এ অপপ্রচারে জড়িতেদের বিচার দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন করেছেন তাড়াশের সাংবাদিকরা।

‘তাড়াশের সাংবাদিকবৃন্দ’ ব্যানারে মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় তাড়াশ প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়। দৈনিক সমকাল পত্রিকার প্রতিনিধি আতিকুল ইসলাম বুলবুল’র সঞ্চলনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সাপ্তাহিক চলনবিল বার্তা পত্রিকার সম্পাদক আবদুর রাজ্জাক রাজু।

এ সময় মানববন্ধনে অন্যদের মধ্যে অংশ নেন আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মহসীন আলী, আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি রফিকুল ইসলাম, যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি মির্জা ফারুক, আনন্দ টিভি ও মানবকণ্ঠ পত্রিকার প্রতিনিধি সোহেল রানা সোহাগ, ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি আব্দুল বারিক খন্দকার, তরুণ কণ্ঠ পত্রিকার প্রতিনিধি মনিরুল ইসলাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পীর হাবিবুর রহমান মুক্তিযুদ্ধের পক্ষের একজন প্রথিতযশা সাংবাদিক। অপশক্তির বিরুদ্ধে তিনি কলাম লেখেন। এ কারণেই একটি মহল তার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশবরেণ্য এই সাংবাদিকের চরিত্র হরণে একটি অশুভ শক্তি অন্য এক ব্যক্তির ভিডিও তার নামে ফেসবুক, ইউটিউবে ছড়াচ্ছে। ছড়িয়ে দিয়ে অপপ্রচার করছে। সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসঙ্গে পীর হাবিবুর রহমানের নামে যারা এই ভিডিও ছড়াচ্ছে তাদের শাস্তির আওতায় আনার দাবি জানান সাংবাদিকরা।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ/ওআর

সিরাজগঞ্জ,পীর হাবিবুর রহমান,সিরাজগঞ্জে মানববন্ধন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত