• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
  • ||

না.গঞ্জে কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন গ্রেফতার

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৯, ০২:০৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতিকে নিয়ে ফেসবুকে অশালীন স্ট্যাটাস ও হুমকি দেয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় সিটি করপোরেশনের কাউন্সিলর আব্দুল করিম বাবুর ছেলে এম আর কে রিয়েনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে শহরের পাইকপাড়া এলাকা থেকে সদর মডেল থানার পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, রিয়েনের বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে একটি মামলা হয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মামলার অভিযোগের বিষয়টি স্বীকার করেছে। তাকে আদালতে হাজির করা হবে।

এর আগে মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কাউন্সিলর বাবুর ছেলে রিয়েন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতিকে নিয়ে আশালীন মন্তব্য করে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। ওই স্ট্যাটাসে তাকে নারায়ণগঞ্জ থেকে বিতাড়িত করার হুমকিও দেয়া হয়।

এ ঘটনার প্রেক্ষিতে নারায়ণগঞ্জ প্রেসক্লাব সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম বাদি হয়ে রিয়েনকে আসামী করে বুধবার দুপুরে সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

এদিকে রিয়েনকে গ্রেফতারের সংবাদে কাউন্সিলর আব্দুল করিম বাবুর অনুসারি লোকজন সদর মডেল থানার সামনে গিয়ে অবস্থান নেন। তবে, যে কোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত রয়েছে বলে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

গ্রেফতার,কাউন্সিলর বাবু,রিয়েন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত