• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

ধামরাইয়ে চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

প্রকাশ:  ১৪ অক্টোবর ২০১৯, ০১:০৬ | আপডেট : ১৪ অক্টোবর ২০১৯, ২০:৫২
ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে এনে চার শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে মামলা হলে পুলিশ রোববার (১৩ অক্টোবর) গ্রেফতার করেছে অভিযুক্ত আফছার উদ্দিনকে (৫৫)। শিশুদের চিকৎসার জন্য পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। গত বৃহস্পতিবার পাঁচ থেকে নয় বছর বয়সী চার শিশুকে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

শিশুদের স্বজনরা জানান, ধামরাই পৌরসভার আমবাগান মহল্লার ওফাজ উদ্দিনের ছেলে আফছার উদ্দিন। গত বৃহস্পতিবার বিকেলে আফছার তার বাড়িতে ডেকে নেন একই মহল্লার পাঁচ,ছয়,সাত ও নয় বছর বয়সী চার শিশুকে। চকলেট খাওয়ানোর কথা বলে তাদের প্রথমে একটি ঘরে বসিয়ে রাখেন। এরপর একজন একজন করে ডেকে তৃতীয়তলার সিড়ি ঘরে নিয়ে যান। সেখানে শিশুদের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করা হলে তারা এক পর্যায়ে চিৎকার করতে থাকে। শিশুদের কান্নাকাটি শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে আফছার পালিয়ে যান।

এদিকে, শিশুদের উদ্ধার করে আনার পর অভিভাবকরা স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চালান। তারা শুক্রবার স্থানীয় মাতব্বর ওয়ারেছ আলীর কাছে বিচার দেন। তিনি ঘটনা শুনে স্থানীয় পৌর কাউন্সিলর সাহেব আলীর কাছে যেতে বলেন। কাউন্সিলর সাহেব আলী রোববার ঘটনা শুনে ধামরাই থানার পুলিশকে জানান। এরপর বিকেলে এক শিশুর অভিভাবক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন।

তাৎক্ষনিক অভিযানে যান এসআই মহিদুল ইসলাম। সন্ধ্যায় ধামরাই পৌর এলাকা থেকে অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ড আবেদনসহ সোমবার আদালতে প্রেরণ করা হবে।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় চার শিশুকে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

ঢাকা,ধামরাই,চকলেটের লোভ দেখিয়ে,চার শিশুকে ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত