Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

আবরার হত্যার আলোচিত আসামি অমিতের বাড়ি নেত্রকোনায়

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৯, ০৩:০৪ | আপডেট : ১১ অক্টোবর ২০১৯, ১৪:৫৯
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট icon

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার আলোচিত আসামী এবং ছাত্রলীগ নেতা অমিত সাহা বাড়ি নেত্রকোনায়। তার বাবার নাম রঞ্জিত সাহা।

জেলা সদরের ঠাকুরাকোনার স্থায়ী বাসিন্ধা রঞ্জিত সাহা । তিনি ধানের বড় ব্যাবসায়ী। ঠাকুরাকোন বাজারে সাহা ট্রেডার্স নামক লাাইসেন্স রয়েছে। লোকমুখে শোনা যাচ্ছে অনেকেই এই লাইসেন্স এর নাম দিয়ে এবং রঞ্জিত সাহার টাকা দিয়ে ঠিকাধারী ব্যবসা করেন।

তদের পূর্বের বাসা নেত্রকোনা পৌর শহরের নাগড়ায় সাহা পাড়ায় থাকেলও গত ২০০৫ সনে তিনি সেটা বিক্রি করে তেরী বাজার ঝুমা রানী তালুকদারের কাছ থেকে দুই দশমিক ৫০ শতক জায়গা কিনেন। যে জায়গা নিয়ে চলছে আজো মামলা। প্রতিবেশী হোমিও চিকিৎসক ডাঃ বিশ্বনাথ সরকার জানান, ৫০০ শত শতাংশ অথার্ৎ পাঁচ শতক জায়গার মধ্যে পৌনে তিন শতক অর্থাৎ দু দশমিক ৭৫ শতক জায়গার মালিক আমি নিজে।

তার মধ্যে বাকী থাকে সোয়া দুই শতাংশ অর্থাৎ দুই দশমিক ২৫ শতক। সেখানে রঞ্জিত সাহা শূন্য দশমিক ২৫ শতক জায়গা দখল করে দেয়াল দিয়ে ফেলেছেন। এ নিয়ে এখন মামলা চলছে। ভালো মানুষ হলে অন্যের জায়গা দখল করে কি করে।

এদিকে, রঞ্জিতের ব্যাবসায়ী পার্টনার অনিল কান্তি সাহা রায় জানান, রঞ্জিত তার স্ত্রী সহ ভারতের বৃন্দাবনে রয়েছে। গত সেপ্টেম্বর মাসের ২৩ তারিখ গিয়েছে। প্রতি মাসেই যায়। তারা নিরামিষভোজী। গৌরভক্ত। গলায় মালা পড়তে হয়। সারাদিনই মালা জপে।

এদিকে শহর জুরে গুঞ্জন রয়েছে তারা ইসকন ভক্ত। যে কারণে নাগড়ার বাসায় সমস্যা হওয়ায় ছেড়ে এসেছে।প্রতিমাসে তীর্থেও যান ভারতে বৃন্দাবনে। এখনো পর্যন্ত সেখানেই রয়েছেন স্বামী-স্ত্রী।

তবে ইস্কন নয় বলে তিনি দাবী করে অনিল কান্তি আরো বলেন, রঞ্জিতরা গোবিন্দ ভক্ত। রঞ্জিতের এক ছেলে এক মেয়ে। ছেলেটি ভালই ছিলো। ওখানে গিয়ে হয়তো চাপে পড়ে একটু রাজনীতিতে গিয়েছে। নইলেতো চলতে পারবেনা।

এদিকে, জেলা শহরে নামী দামী দুটি সরকারী কলেজ থাকতেও একমাত্র মেয়ে ঐশ্বরিয়া সাহাকে এইচ এসসিতে নরসিংদী কাদের মোল্লা কলেজে কেনো ভর্তি করা হলো এর জবাবে তিনি বলেন, ওখানে নানান সুযোগ সুবিধা রয়েছে।আমাদের আত্মীয় এবং তাদের বাসা আছে।

জায়গা সংক্রান্ত মামলার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, দুই দশমিক ৫০ শতাংশই কিনে রেখেছে। সামনের পার্ট দোকান ভাড়া দিয়েছে উৎস্য হার্ডওয়ার নামে। পিছনের জায়গায় নিজেরা থাকে। পাশের মালিক তার বিরুদ্ধে মামলা করেছে। সেটি চলমান রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

আবরার ফাহাদ,হত্যা মামলা,আলোচিত আসামী,ছাত্রলীগ,নেত্রকোনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত