Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
  • ||

টাঙ্গাইলে মদ্যপানে ২ জনের মৃত্যু

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ১৯:৫১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট icon

টাঙ্গাইলে অতিরিক্ত মদ্যপানে দুই জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। এ ঘটনায় গুরুতর অসুস্থ্য আরও ২ জন।

নিহতরা হলেন- কালিহাতী উপজেলার উত্তর বেতডোবা গ্রামের ধেনু পালের ছেলে আনন্দ পাল (৪৫) ও ভজন পালের ছেলে গোপাল চন্দ্র পাল (২৫)। এছাড়া আহতরা হলেন- একই গ্রামের টোকন পাল (৩৫) ও সুরঞ্জন পাল (২৬)।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, বুধবার (৯ অক্টোবর) বিজয়া দশমীর দিন প্রতিমা বিসর্জন শেষে বিষাক্ত ও অতিরিক্ত মদপান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন আনন্দ ও গোপাল। পরে আনন্দকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে স্বজনরা। পরে চিকিৎসাধীন অবস্থায় সকালে দুই জন মারা যান।

অপরদিকে, ওইদিন অতিরিক্ত মদপানে গুরুত্ব অসুস্থ হয়ে টোকন পালকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সুরঞ্জন পালকে হাসপাতালে ভর্তি করার পর অবস্থার উন্নতি হওয়ায় চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মোহাম্মদ আসাদুল্লাহ জানান, সকালে মদপানের বিষক্রিয়ায় তিনজন রোগী আসলে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গোপাল ও আনন্দ পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয় এবং শঙ্কামুক্ত হওয়ায় সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, ময়নাতদন্ত শেষে দু’জনের মরদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/পিআই

মদ্যপান,২ জনের মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত