Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

সোনাইমুড়িতে পঞ্চম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২ 

প্রকাশ:  ১০ অক্টোবর ২০১৯, ০৯:৫৩ | আপডেট : ১০ অক্টোবর ২০১৯, ১০:৪৫
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট icon

নোয়াখালীর সোনাইমুড়ির আমিশাপাড়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১৩) ধর্ষণ করেছে তিন বখাটে। ঘটনায় ভিকটিমের মায়ের দায়ের করা মামলায় সজিব ও রাজন নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ অক্টোবর) বিকেলে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে সকালে ভিকটিমের মা বাদী হয়ে তিন জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে বড় বোনের বাড়ি পশ্চিমচাঁদপুর থেকে নিজ বাড়ি আমিশাপাড়া ইউনিয়নের পানিয়া শালা গ্রামের উদ্দেশে রিকশা করে যাচ্ছিল সে। পথে আমিশাপাড়া বাজারে রিকশা স্ট্যান্ডের জাহান প্লাজার সামনে আসলে এসময় বজরগাঁও গ্রামের পণ্ডিত বাড়ির নুর নবী বাহারের ছেলে সজিব হোসেন (২৫) শিশুটিকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে সিএনজিতে তুলে নেয়। পরে কিছু দূর যাওয়া পর সোহাগ শুক্কুর মিয়ার বিল্ডিং এর সামনে সিএনজিটি থামিয়ে দেয়। সে শিশুটিকে কিছুক্ষণ টিভি দেখানোর কথা বলে দলিল লেখক সহিদ উল্যাহ সোহাগের বিল্ডিং এর ৫ম তলার ১টি বন্ধ কক্ষের তালা খুলে শিশুটিকে ভেতরে নিয়ে যায়। পরে সেখানে বখাটে নাঈম (২৫) ও রাজন (২৪) ছিলো। এসময় তারা ভিকটিমকে আটকে রেখে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে শিশুটিকে বাড়ির উদ্দেশে একটি রিকশা ভাড়া করে দেয় তারা। এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে সোনাইমুড়ী থানা পুলিশে খবর দেয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ/ এআর

নোয়াখালী,গণধর্ষণ,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত