• সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

পুঠিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সাবেক ইউপি সদদ্য নিহত 

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৯, ১৪:৪২
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাড়িতে রাখা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে সালমা খাতুন (৪২) নামের এক সাবেক ইউপি সদদ্য নিহত হয়েছেন এবং আহত হয়েছেন তার স্বমী কামরুল ইসলাম।

বুধবার (৯ অক্টোবর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। এর আগে রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত দেড় টার দিকে তিনি ও তার স্বামী দগ্ধ হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, তার বাড়ি বেলপুকুর ইউনিয়নের কিসমত জামিড়া গ্রামে।

ওই এলাকার একাধিক ব্যক্তি বলেন, ৬ অক্টোবর দিবাগত রাত ১টার দিকে নিজ শয়নকক্ষে রাখা একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। সঙ্গে সঙ্গে তাদের গায়ে আগুন ধরে যায়। পুড়ে যায় সালমা খাতুনের শরীর এবং অল্প দগ্ধ হয় তার স্বামী কামরুল। আগুনে দগ্ধ তাদেরকে গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকেরা ওই রাতেই প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করান।

সালমার স্বামী কামরুল ইসলাম বলেন, বুধবার ভোর রাতে হাসপাতালে তার স্ত্রী সালমা মারা গেছেন। এবং তিনি অল্প দগ্ধ হয়ায় রাজশাহী মেডিকেল থেকে তাকে ছুটি দিয়েছে।

এ ব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দগ্ধ হওয়ার পরে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং পরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে বুধবার ভোরে সালমা খাতুনের মৃত্যু হয়।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

রাজশাহী,গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,গ্যাস সিলিন্ডার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close