Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় ডাকাত দল, পুলিশকে লক্ষ্য করে গুলি

প্রকাশ:  ০৮ অক্টোবর ২০১৯, ২০:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ি ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছে। এ ঘটনায় কেউ হতাহত না হলেও ক্যাম্প এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুরে টেকনাফের জাদিমুড়া শালবাগান নছিরউল জামান ক্যাম্পে অবস্থান নেওয়া ডাকাতরা পুলিশকে গুলি ছুড়ে পালিয়ে যায়। এ ঘটনায় কোনো ডাকাতকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরার চেষ্টা চলছে।

টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মোহাম্মদ মনির বলেন, মঙ্গলবার দুপুরে শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের একটি স্থানে শীর্ষ ডাকাত জাকির ও সেলিম গ্রুপের সদস্যদের অবস্থান নেওয়ার খবরে পুলিশের একটি দল সেখানে যায়। এসময় ডাকাতদের ধাওয়া করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে ছুড়েতে পালিয়ে যায়। এর আগে সোমবার গভীর রাতে ক্যাম্পে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সদস্যদের মধ্যে ব্যাপক গোলাগুলি হয়। পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে কাউকে পায়নি।

রোহিঙ্গা ক্যাম্পের একাধিক মাঝি জানান, পাহাড়ি ডাকাতরা পুলিশকে ভয় দেখানোর জন্য দিনে-দুপুরে গুলি চালিয়েছে। প্রায় ৩০-৪০ রাউন্ড গুলি তারা ছুড়েছে। গত রাতেও দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে একজন মারা যাওয়ার খবর ক্যাম্পে ছড়িয়ে পড়েছে। বর্তমানে ক্যাম্পের রোহিঙ্গারা খুব আতঙ্কের মধ্যে সময় কাটাচ্ছে।

র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বলেন, রোহিঙ্গা ক্যাম্প ঘিরে ডাকাত গ্রুপসহ অন্য যেসব অপরাধচক্র সক্রিয় রয়েছে তাদের শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনকে গ্রেফতারও করা হয়েছে। বাকিরা শিগগিরই ধরা পড়বে।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

রোহিঙ্গা ক্যাম্প,গুলি,পুলিশ,ডাকাত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত