• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

নারায়ণগঞ্জে ধর্ষণের চেষ্টাকালে দেবরের পুরুষাঙ্গ কেটে নিলো ভাবী

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ১৯:৪৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি
ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জে রাতের আঁধারে দুবাই প্রবাসী ভাবির ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টার সময় মনির (৩০) নামে এক ব্যক্তির পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে নিয়েছে তার ভাবী।

শনিবার (৫ অক্টোবর) রাতে আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মনির বুরুমদীপাড়া গ্রামের সাদেকুর রহমানের ছেলে।

সম্পর্কিত খবর

    মনিরের বড় ভাই দুবাই প্রবাসী তাজুল ইসলামের স্ত্রী বলেন, মনির আমার দেবর। আমি তাকে সব সময় ছোট ভাইয়ের মতোই দেখি। তাকে বারবার নিষেধ করলেও সে শুনেনি। প্রায় সময় সে আমাকে উত্যক্ত করতো। তার কাছে ডাকতো। তার যন্ত্রণায় অতিষ্ঠ ছিলাম। মনিরের ভয়ে সব সময়ই হাতের কাছে ব্লেড রাখতাম। লজ্জায় কাউকে এগুলো বলতেও পারিনি।

    ঘটনার দিন শনিবার রাতে সে জোর করেই আমার ঘরে ঢুকে পড়ে। আমাকে ধর্ষণ করার চেষ্টা চালায়। তখন বাধ্য হয়ে আমি ওই কাজ করি। এ ছাড়া আমার আর কোন উপায় ছিলো না বলেও জানান তিনি।

    স্থানীয়রা জানান, পুরুষাঙ্গ কাটা অবস্থায় আহত মনিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায় চিকিৎসক।

    আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মনিরুজ্জামান জানান, লিঙ্গটি দেড় থেকে দুই সেন্টিমিটার পরিমাণ কাটা গেছে। রোগীকে হাসপাতালে আনার পর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

    আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ঘটনাটি আমরা লোকমুখে শুনেছি। কিন্তু এ ব্যাপারে কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

    পূর্বপশ্চিমবিডি/পি.আই

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close