Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

জোরপূর্বক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও, গ্রেফতার ৩

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০১৯, ১৬:৫৬
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট icon

রাজশাহীতে তরুণীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও করে চাঁদা দাবি করায় কিশোর অপরাধচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেল রাকিবুল হাসান রকি, বাড়ইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময়, সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান।

রোববার (৬ অক্টোবর) পুঠিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানাযায়, তারা শামীম নামে এক যুবককে তুলে নিয়ে গিয়ে তরুণীর সঙ্গে জোরপূর্বক অন্তরঙ্গ ভিডিও ধারণ করেছিলেন। এর পর তার কাছে চাঁদা দাবি করেন। এমন অভিযোগে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ জানান, শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে শামীম তার দুই বন্ধুর সঙ্গে পুঠিয়ার গাওপাড়া ঢালানের একটি কালভার্টে বসেছিল। তারা আড্ডা দেওয়ার এক সময় রকি, তন্ময়, হাসিবুলসহ আরও কয়েকজন সেখানে গিয়ে শামীম ও তার বন্ধুদের এলোপাথাড়ি পেটাতে থাকে। একপর্যায়ে শামীমকে পাশের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যায়। সেখানে একটি ঘরে ঢুকিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে ভিডিও ধারণ করে। ভিডিও ধারণ শেষে শামীমের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে পুলিশ ও পরিবারের কাছে ভিডিও দেওয়ার হুমকি দেয়। কিন্তু কৌশলে শামীম সেখান থেকে পালিয়ে এসে পুঠিয়া থানায় অভিযোগ দেয়। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন থেকে তারা এমন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আজই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

রাজশাহী,অন্তরঙ্গ ভিডিও
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত