Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
  • ||

বগুড়ায় শিশু ও প্রতিবন্ধিকে ধর্ষণ চেষ্টা, গ্রেফতার ২

প্রকাশ:  ০৫ অক্টোবর ২০১৯, ২০:৫৯
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট icon

চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে এক শিশু কন্যাকে (৭) ও এক দৃষ্টি প্রতিবন্ধি (৮) শিশুকে ধর্ষণ চেষ্টায় বগুড়ায় দুই জনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

আটককৃত হলেন, শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের ছয় ঘরিয়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে নয়ন ইসলাম (১৭) ও নাটোর জেলার সিংড়া উপজেলার শুকুর আলী (৫৫)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার উপজেলার দেউলী ইউনিয়নের ছয় ঘরিয়া গ্রামের সাত বছরের এক শিশুকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে পাশের আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে নয়ন। পরে শিশুটিকে চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে নয়ন পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

অপরদিকে, শুক্রবার বিকেলে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের বাড়িতে আট বছর বয়সী এক দৃষ্টি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টা করে শুকুর আলী। এসময় পাড়ার লোকজন তাকে হাতে-নাতে আটক করে পুলিশে দেয়। পরে শুকুর আলীর নামে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ও শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেফতার দুই জনকে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/পিআই

বগুড়া,গ্রেফতার,ধর্ষণ চেষ্টা,শিশু ধর্ষণ,আদালত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত