Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬
  • ||

ঝালকাঠিতে শর্টসার্কিট আগুনে দোকান পুড়ে ছাই, ১৫ লাখ টাকার ক্ষতি

প্রকাশ:  ০৫ অক্টোবর ২০১৯, ১০:১০
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট icon

ঝালকাঠির নলছিটিতে আল-কারীম হার্ডওয়ার নামে একটি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে পৌর এলাকার খাসমহল রোডস্থ ওই দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় নলছিটি থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন দোকানের স্বত্বাধিকারী মো. আলম খান।

স্থানীয়রা জানান, দোকান বন্ধ করে ব্যবসায়ী মো. আলম খান জুমার নামাজ আদায় করতে লঞ্চঘাট সংলগ্ন খাসমহল জামে মসজিদে যান। এর কিছুক্ষণ পর কয়েকজন পথচারী ওই দোকানে ধোয়া ও আগুন দেখতে পায়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। আরিফ নামে স্থানীয় এক যুবকের মাধ্যমে খবর পেয়ে মসজিদের মুসুল্লিরা এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে তাদের সহযোগিতা করলে প্রায় আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে দোকানে থাকা ১৩টি মোবাইলফোন, ২টি কফি তৈরির মেশিন, বিভিন্ন মোবাইলফোন কোম্পানীর রিচার্জ কার্ড, আসবাবপত্র-মালামাল ও ক্যাশে থাকা নগদ ৬ লাখ ৭৫ হাজার ৫ শত টাকা পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতির পরিমাণ ১৫ লক্ষাধিক টাকা বলে স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন।

ফায়ার সার্ভিস কর্মীরা জানায়, বৈদ্যতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আলম খান জানান, ‘বিদ্যুৎ থেকে আগুন লেগে দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এখন আমি নিঃস্ব হয়ে গেছি।’

/এসএইচ

শর্টসার্কিট আগুন,বরিশাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত