• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭
  • ||

কলেজছাত্রীকে উত্ত্যক্ত ও মারধর, থানায় অভিযোগ দায়ের

প্রকাশ:  ০১ অক্টোবর ২০১৯, ২৩:৩৬
জামালপুর প্রতিনিধি

জামালপুরে এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত ও মারধরের ঘটনায় সদর থানায় অভিযোগ করেছে ওই ছাত্রীর পিতা। মঙ্গলবার (১ অক্টোবর) জামালপুর জিলা স্কুলের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা গেছে, শহরের পাথালিয়া এলাকার আ. হাকিমের ছেলে বখাটে যুবক সাব্বির হোসেন (১৮) প্রায় ৩ বছর ধরে প্রতিবেশী এক কলেজছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। ওই ছাত্রী সরকারি জাহেদা সফির মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

সম্পর্কিত খবর

    ছাত্রীটিকে স্কুল পড়ুয়া থেকেই কুপ্রস্তাব ও প্রেম নিবেদন করত। প্রস্তাবে রাজি না হওয়ায় বিভিন্ন সময়ে সাব্বির ও তার বন্ধুরা তাকে ভয়ভীতি ও অপহরণের হুমকিও দেয়। ওই ছাত্রী মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জামালপুর জিলা স্কুলে ন্যাশনাল আইডি কার্ডের ছবি তুলে বাড়ির দিকে যাচ্ছিলেন। জিলা স্কুলের গেট থেকে বের হয়ে রাস্তায় এলে ওই ছাত্রীর নাম ধরে ডাক দেয় সাব্বির। ডাকে সাড়া না দিলে পেছন থেকে এসে ছাত্রীটির হাত ধরে টানাহেঁচড়া করে সে। ছাত্রীটি হাত ছাড়িয়ে নিতে চেষ্টা করলে ছাত্রীটির গালে চড়-থাপ্পর দেয় সাব্বির।

    ছাত্রীটির চিৎকারে পথচারী ও আশেপাশের লোকজন এগিয়ে অপহরণের হুমকি দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে সাব্বির ও তার বন্ধুরা। বাড়ি ফিরে ঘটনাটি পরিবারকে জানালে বিকেলে সদর থানায় অভিযোগ করেন ছাত্রীটির পিতা।

    সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, উত্ত্যক্ত ও মারধরের ঘটনায় অভিযোগ পেয়েছি। মামলা হয়েছে। অভিযুক্ত সাব্বিরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close