Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

হবিগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল, সম্পাদক নুর উদ্দিন

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৮
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon
সোহেল-নুর উদ্দিন

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এক বছর মেয়াদী এই নির্বাচনে সোহেল-নুর উদ্দিন ও জাকারিয়া প্যানের প্রার্থীরা নিরঙ্কুশ জয় পেয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকালে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন ফোরামের প্রধান নির্বাচন কমিশনার সংগঠনের সাবেক সভাপতি রাসেল চৌধুরী।

এর আগে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ শেষ হয়। সভাপতি পদে এমদাদুল ইসলাম সোহেল (লোকালয় বার্তা) ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আবু হাসিব খান চৌধুরী পাবেল (মানবকন্ঠ) পেয়েছেন ২৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ নুর উদ্দিন (গাজী টিভি) ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি ফয়সল চৌধুরী (বাংলাদেশের খবর) পেয়েছেন ২২ ভোট।

সহসভাপতি পদে মামুন চৌধুরী (আলোকিত বাংলাদেশ) ও নজরুল ইসলাম (হবিগঞ্জের বানী) নির্বাচিত হয়েছেন। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে কাজী মাহমুদুল হক সুজন(দৈনিক খোয়াই) ভোটে নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্ধিতায় সাংগঠনিক সম্পাদক জাকারিয়া চৌধুরী (হবিগঞ্জ সমাচার), কোষাধ্যক্ষ মীর আব্দুল কাদিও (আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আশাহিদ আলী আশা(স্বদেশ বার্তা), দপ্তর ও পাঠাগার সম্পাদক এম সাজিদুর রহমান(প্রতিদিনের বানী), আইন ও প্রশিক্ষণ সম্পাদক এডভোকেট মইনুল হাসান দুলাল (হবিগঞ্জ সমাচার), সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক কেএম সামছুল হক আল মামুন(ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মশিউর রহমান(স্বদেশ প্রতিদিন), কার্যকরি সদস্য আব্দূল হালিম(এটিএন বাংলা), নজরুল ইসলাম(খোয়াই) ও আব্দুর রউফ সেলিম(এসএ টিভি)।


পূর্বপশ্চিমবিডি/এসএম

হবিগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত