Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

তথ্যপ্রযুক্তি খাতে আরও ১০ লাখ তরুণ-তরুণীর কর্মসংস্থান: পলক

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০০:১৯
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট icon

ভাত ও ভোটের অধিকার নিশ্চিত করে আওয়ামী লীগকে ক্ষমতায় প্রতিষ্ঠিত করা হয়েছে এমন মন্তব্য করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১০ লাখ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হয়েছে। আরও ১০ লাখ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে। স্বপ্নের বীজ রোপণ করেছিলেন বঙ্গবন্ধু তার স্বপ্ন পূরণ করেছেন শেখ হাসিনা। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে।

রোববার (২২ সেপ্টেম্বর) মাগুরায় প্রযুক্তি নির্ভর কর্মসংস্থানের সুযোগ তৈরি করতে শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারে অনুষ্ঠিত এক সেমিনার তিনি এ কথা বলেন। ভারপ্রাপ্ত জেলা প্রশাসকের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন তিনি।

এরআগে সেমিনারের উদ্বোধন করেন মাগুরা-১ আসনের এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের প্রকল্প পরিচালক গৌরী শংকর ভট্টাচার্য, বাংলাদেশ হাইটেক পার্ক প্রকল্প এর ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ। সেমিনারে জেলার ৩০০জন তরুণ-তরুণী প্রশিক্ষণ নেয়। বিকালে প্রশিক্ষণার্থীদের হাতে সার্টিফিকেট তুলে দেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ।

পূর্বপশ্চিমবিডি/জিএম

তথ্য ও প্রযুক্তি,প্রতিমন্ত্রী,জুনাইদ আহমেদ পলক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত