• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

চাকরির কথা বলে তরুণীকে বাসায় ডেকে গণধর্ষণ

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৯
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় খালার বাসায় বেড়াতে এসে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী বাদি হয়ে দুই জনকে আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন- বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন বালিয়াডাঙ্গী এলাকার গোলাম কিবরিয়ার ছেলে তোহা মোল্লা এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ জেলার কেষ্টপুর গ্রামের মৃত খাদেমুল ইসলামের ছেলে মোস্তাফিজ সরকার।

সম্পর্কিত খবর

    দু’জনই আশুলিয়ার জামগড়া এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে মুদি ব্যবসা করতেন।

    পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে গ্রামের বাড়ি থেকে আশুলিয়ার জামগড়া এলাকায় খালার বাসায় বেড়াতে আসেন ওই তরুণী। পরে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ওই তরুণীকে বাসায় রেখে তার খালা কর্মস্থলে যাওয়ার পর তোহা মোল্লা নামে একই এলাকার বাসিন্দা এক মুুদি ব্যবসায়ীর সাথে পরিচয় হয় ওই তরুণীর। এসময় ওই মুদি ব্যবসায়ী তরুণীকে চাকরি দেওয়ার কথা বলে তরুণীকে তার বাসায় দেখা করতে বলেন। পরে ওইদিন বিকালে তোহা মোল্লার কথা মতো তরুণী তার বাসায় দেখা করতে গেলে অভিযুক্ত তোহা মোল্লাসহ মোস্তাফিজ নামে আরও এক যুবক ওই তরুণীকে ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে।

    পরবর্তীতে ভুক্তভোগী তরুণী বিষয়টি তার খালাকে জানালে তার সাহায্যে শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে দুই যুবককে অভিযুক্ত করে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

    বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জাভেদ মাসুদ জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে বিষয়টির সত্যতা পাওয়ায় ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

    পূর্বপশ্চিমবিডি/অ-ভি

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close