• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

বিএনপি নেতা দুদুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রূপগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৬ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৬
সজিব খান

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ।

শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় রূপগঞ্জের তারাব পৌরসভার রূপসী বাসস্ট্যান্ডে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাছুম এর নেতৃত্বে শুরু হওয়া এই বিক্ষোভ মিছিল ঘণ্টাব্যাপী চলে। এসময় বিএনপি নেতা দুদুকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানানোসহ তার কুশপুত্তলিকা দাহ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় আমরা রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ অবিলম্বে বিএনপি নেতা শামসুজ্জামান দুদুকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার দুঃসাহস দেখানোর জন্য আমরা তার ফাঁসি চাই।

তিনি আরও বলেন, এ পর্যন্ত প্রধানমন্ত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ একাই এই শামসুজ্জামান দুদুকে প্রতিহত করার জন্য যথেষ্ট। ছাত্রলীগ সবসময় প্রধানমন্ত্রীর পক্ষে এবং দেশের উন্নয়নে কাজ করে যাবে।

এসময় উপস্থিত ছিলেন তারাবো পৌর ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন বাদল, সাধারণ সম্পাদক মনির খান সুমেল, সাংগঠনিক সম্পাদক মাহাবুব ভূঁইয়াসহ রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, ১৭ সেপ্টেম্বর বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের রাজকাহন টকশোতে অংশগ্রহণ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বঙ্গবন্ধুর মত পরিণতি ভোগ করতে হবে বলে হুমকি দেন। ‌যেই পথে বঙ্গবন্ধুর বিদায়, সেই পথে শেখ হাসিনার বিদায় - বলে মন্তব্য করেছিলেন এই বিএনপি নেতা। তার এই বক্তব্যে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ তুলে আদালতে মামলা দায়ের করেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহি।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

ছাত্রলীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Latest news
close