Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
  • ||

পূর্বপশ্চিমবিডি.নিউজে সংবাদ প্রকাশ

মণিরামপুর হাসপাতালে ৬০০ কীট দিল স্বাস্থ্য অধিদপ্তর   

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫০
মণিরামপুর (যশোর) প্রতিনিধি
প্রিন্ট icon

‘কীট সংকটে ডেঙ্গু পরীক্ষা হচ্ছে না মণিরামপুর হাসপাতালে’ দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় অন লাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি. নিউজে এমন সংবাদ প্রকাশে নড়ে চড়ে বসেছেন প্রশাসন।

হাসপাতালে ডেঙ্গু চিকিৎসায় কর্তৃপক্ষের অবহেলার বিষয় নিয়ে যশোরের সিভিল সার্জন ডা. দিলীপ রায়ের সাথে বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সাংবাদিকদের আলাপের পর কীট সংগ্রহে তড়িৎ ব্যবস্থা নেন তিনি।

বিষয়টি স্বাস্থ্য অধিদপ্তরকে তিনি তখনই জানান। তার অনুরোধে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর কীট সংগ্রহে মণিরামপুর হাসপাতালকে এক লাখ টাকা বরাদ্দ দেন।

কীট সংকট দেখিয়ে বুধবার ডেঙ্গু পরীক্ষা করতে আসা ১১ রোগীকে মণিরামপুর হাসপাতাল থেকে ফেরত দেওয়া হয়। পরে তারা বাইরের ক্লিনিক থেকে পরীক্ষা নিরীক্ষা করাতে বাধ্য হন।

যশোরের সিভিল সার্জন ডা. দিলীপ রায় এক লাখ টাকা বরাদ্দের বিষয়টি এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাংবাদিকদের মাধ্যমে মণিরামপুর হাসপাতালে কীট সংকটের বিষয়টি জানার পর ঢাকায় স্বাস্থ্য অধিদপ্তরে যোগাযোগ করা হয়। সাথে সাথে মণিরামপুর হাসপাতালের জন্য এক লাখ টাকা বরাদ্দ দেন অধিদপ্তর। যা দিয়ে ৬০০ কীট সংগ্রহ করা যাবে।

এদিকে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা দেবনাথ বলেন, বরাদ্দ এখনও হাতে পাইনি। তার আগে বুধবার বিকেলে ব্যক্তিগতভাবে আমি ২০০ কীট সংগ্রহ করেছি।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

মণিরামপুর,যশোর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত