Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

নিখোঁজের ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৩
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট icon

টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ৪৫ দিন পর এক প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে প্রায় দেড়ঘন্টার প্রচেষ্টায় টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দলের মাধ্যমে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের গজারিয়া বিল থেকে প্রবাসী মোশারফ মিয়ার লাশ উদ্ধার করা হয়।

জানাযায়, সকালে স্থানীয় জেলেরা গজারিয়া বিলে মাছ ধরার উদ্দেশ্যে জাল টান দিলে মানুষের পায়ের মোজাসহ গোড়ালির হাড় দেখতে পেয়ে ভয়ে চলে এসে স্থানীয় লোকজনকে জানায়। প্রবাসী মোশারফকে হত্যা করে আটককৃত আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তার লাশ ওই বিলে ফেলেছিল বিধায় স্থানীয় লোকজনের সন্দেহ হলে কালিহাতী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসকে খবর দিলে দুপুরে ডুবুরি দল এসে প্রায় দেড়ঘন্টার প্রচেষ্টায় গজারিয়া বিল থেকে প্রবাসী মোশারফ মিয়ার নিখোঁজের ৪৫ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার করে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন ময়নাতদন্তের জন্য লাশটি টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৪ আগস্ট ঘাটাইলের কদমতলী গরুর হাট থেকে ফেরার পথে রাত ৯টার দিকে নিখোঁজ হয় প্রবাসী মোশারফ। পরের দিন তার পরিবার ঘাটাইল থানায় জিডি করলে পুলিশ তার কল লিস্টের সূত্র ধরে প্রতিবেশী সৌদি প্রবাসী ইসমাইল হোসেনের স্ত্রী ও কালিহাতী উপজেলার বীর বাসিন্দা গ্রামের মৃত মেসের আলী মন্ডলের মেয়ে নাসিমাকে গত ১৬ আগস্ট রাতে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিনের পরকিয়ার কথা স্বীকার করে। স্বীকারোক্তিতে বলেন, গত ৪ আগস্ট মোশারফের সাথে দেখা ও ভাই আখতারের পরিকল্পনায় ও সহায়তায় কালিহাতী উপজেলার বীরবাসিন্দা এলাকায় খুন করে বস্তায় ভরে ইট বেঁধে ওই গ্রামের গজারিয়া বিলে ডুবিয়ে রাখে। পরে নাসিমাকে গত ১৭ আগস্ট আদালতে প্রেরণ করে কালিহাতী থানা পুলিশ।

মামলার অন্যতম আসামি আখতার মুন্সিকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

পূর্বপশ্চিমবিডি/পিএস

টাঙ্গাইল,প্রবাসী,অর্ধগলিত,লাশ উদ্ধার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত