Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

লালমোহন পৌরসভা নির্বাচনে ২ মেয়র ও ৬৫ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩৩
ভোলা প্রতিনিধি
প্রিন্ট icon

ভোলার লালমোহন পৌরসভা নির্বাচনে মেয়র পদে দুই জন, কাউন্সিলর পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে লালমোহন উপজেলা নির্বাচন অফিসে জেলা নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন আল মামুনের কাছে এ সব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা।

এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এমদাদুল ইসলাম তুহিন লালমোহনে ফরম জমা দিলেও জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন বিএনপি মনোনিত প্রার্থী সোহেল আজীজ শাহিন।

লালামোহন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা আমির খসরু গাজী জানান, বৃহস্পতিবার মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ দিনে বিকেল ৫টা পর্যন্ত দুই জন মেয়র প্রার্থী, ৫২ জন কাউন্সিলর প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। এবং প্রত্যাহারের শেষ দিন আগামী ২২ সেপ্টেম্বর। নির্বাচন অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর।

প্রসঙ্গত, লালমোহন পৌরসভায় পুরাতন ৯টি ও নতুন ৩টি ওয়ার্ড মিলিয়ে ১২টি ওয়ার্ডে এবার নির্বাচন হচ্ছে। সর্বশেষ ২০১০ সালের ১০ ডিসেম্বর এ পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। এরপর মেয়াদ উত্তীর্ণ হলেও মামলা জটিলতার কারণে দীর্ঘ ৯ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। লালমোহন পৌরসভায় মোট ভোটার রয়েছে ১৯ হাজার ৮০জন। তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৮৮ জন আর মহিলা ভোটার ৯ হাজার ৩শ ৯২ জন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত