Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
  • ||

যৌতুক না দেওয়ায় খুন হলো জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতার মেয়ে

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৩২ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৫৩
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট icon

যৌতুকের জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হালিমের মেয়ে শোভা রাজমিন হুসনাকে (২০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতের এ ঘটনায় নিহতের স্বামী রবিউল ইসলামকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

নিহত শোভা মেহেরপুরের গাংনী উপজেলার বিশ্বাসপাড়া এলাকার মো. আবদুল হালিমের মেয়ে। আবদুল হালিম গাংনী উপজেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক।

নিহতের বাবা আবদুল হালিম জানান, গত ১২ জুলাই মাগুরার সদরের শেহেলডাঙ্গা গ্রামের সোহরাব হোসেনের ছেলে রবিউল ইসলামের সঙ্গে শোভার বিয়ে হয়। বিয়ের আগে থেকেই শোভা গাজীপুরে বাসা ভাড়া নিয়ে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) ভর্তির জন্য কোচিং করছিল। বিয়ের পর শোভা স্বামী রবিউলের সঙ্গে ডুয়েটের পাশে গাজীপুর মহানগরীর উত্তর ভুরুলিয়া এলাকার মোশারফ হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন।

তিনি আরো জানান, বিয়ের কিছুদিন পর থেকে রবিউল শোভাকে ৩০ লাখ টাকা যৌতুক চেয়ে মারপিট করতে থাকে। মঙ্গলবার রাত পৌনে ১২টায় শোভা ফোন যৌতুকের জন্য রবিউল তাকে বেদম মারধর করেছে বলে তার মাকে জানায়। মেয়ের কথা শুনে সকালে বাবার বাড়িতে চলে আসতে বলেন। এর কিছুক্ষণ পর থেকে শোভার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে ভোর ৪টার দিকে বাসার মালিকের স্ত্রী ফোন করে শোভা অসুস্থ জানিয়ে তাদের দ্রুত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আসতে বলেন। আজ (বুধবার) দুপুর ১২টার দিকে হাসপাতালে এসে মেয়ের লাশ দেখতে পাই।

শোভার বাবার দাবি, রবিউল যৌতুকের ৩০ লাখ টাকা না পেয়ে শোভাকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করেছে। ঘটনা ধামাচাপা দিতে গলায় দড়ি লাগিয়ে লাশ ঝুলিয়ে রাখে। শোভার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে গাজীপুর সদর থানার এসআই রিয়াজ উদ্দিন জানান, রবিউল ভোররাত ৪টায় অচেতন অবস্থায় শোভাকে শহীদ তাজউদ্দীন হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শোভার গলা ও হাতে কালচে দাগ রয়েছে। স্বজনদের অভিযোগের পরিপ্রেক্ষিতে শোভার স্বামীকে আটক করা হয়েছে। তবে রবিউলের দাবি, শোভা আত্মহত্যা করেছে।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি জানান, এ ঘটনায় শোভার বাবা মো. আবদুল হালিম বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। রবিউলকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

খুন
  • আরও পড়তে ক্লিক করুন:
  •  খুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত