• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬
  • ||

সাভারে পোশাক শ্রমিকসহ দুই তরুণীকে ধর্ষণ, আটক ৩

প্রকাশ:  ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২১
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় একই ব্যক্তির মালিকানাধীন বাড়ি ও পরিত্যক্ত কারখানায় পৃথক দু’টি ঘটনায় এক পোশাক শ্রমিকসহ দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উভয় ঘটনায় পৃথক দু’টি মামলা দায়েরের পর ৩ অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

পোশাক শ্রমিক তরুণীকে ধর্ষণের ঘটনায় আটককৃতরা হলেন, কাইয়ূম ও স্থানীয় ফজল ভূইয়ার বাড়ির ম্যানেজার তুহিন আলম। একই বাড়ির মালিকের পরিত্যক্ত কারখানায় ধর্ষণের ঘটনায় আটক অপরজন সারজিল ইসলাম।

আটক ব্যক্তিরা উত্তর গাজীরচট এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকার ফজল ভূইয়ার বাড়ির ভাড়াটিয়া গার্মেন্টকর্মী তরুণীকে দীর্ঘ ৩ মাস ধরে ফোন করে কু-প্রস্তাব দিয়ে আসছিল কাইয়ূম নামে স্থানীয় এক ব্যক্তি। কিন্তু ওই তরুণী এতে সাড়া না দেওয়ায় বাড়ির ম্যানেজার তুহিনের সাথে পরিকল্পনা করে গত রাতে ওই নারী নিজ কক্ষ থেকে বের হলে তাকে কৌশলে মুখে রুমাল দিয়ে অচেতন করে একই বাড়ির অপর একটি কক্ষে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে ভুক্তভোগী থানায় অভিযোগ করলে রাতেই উত্তর গাজীরচট এলাকা থেকে দুই অভিযুক্তকে আটক করে পুলিশ।

অপর ঘটনায় উত্তর গাজীরচট এলাকার একই বাড়ির মালিক ফজল ভূইয়ার মালিকানাধীন একটি পরিত্যক্ত কারখানায় চাকরি দেওয়ার কথা বলে এক তরুণীকে ডেকে নেয় সজল নামে এক গাড়ি চালক। পরে আরেক জনের সহযোগিতায় ওই নারীকে সেখানে আটকে রেখে ধর্ষণ করে পালিয়ে যায় সে। পরে রাতে ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে সারজিল নামে এক গাড়ি চালককে আটক করে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজিকুল ইসলাম বলেন, উভয় ধর্ষণের ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দ’টি মামলা দায়ের করে অভিযুক্তদের আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী তরুণীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

সাভার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত