Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||

সুইমিং শুধু খেলা বা ব্যায়ামের জন্য নয়: ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশ:  ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৯ | আপডেট : ১০ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৮
চট্টগ্রাম সংবাদদাতা
প্রিন্ট icon
সুইমিংপুল উদ্বোধনকালে বক্তব্য দিচ্ছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। ছবি: সংগৃহীত

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, আজকের শহরে ছেলে-মেয়েরা সুইমিংটা কি তা ভুলতে বসেছে। সুইমিং শুধু খেলা বা ব্যায়ামের জন্যই নয়, জীবনের নিরাপত্তা বিধানের জন্য ও সাঁতার শেখাটা জরুরি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকালে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক নব নির্মিত চট্টগ্রাম বিভাগীয় ‘সুইমিংপুল’ উদ্বোধনকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, চট্টগ্রামবাসীর জন্য স্মরণীয় দিন আজ। সুইমিংপুল উদ্বোধনের মধ্যে দিয়ে সেই দীর্ঘ প্রতিক্ষিত স্বপ্ন বাস্তবতায় পাখা মেলেছে। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের সার্বিক সহযোগিতা ছাড়া জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে আধুনিক এ সুইমিংপুল নির্মাণ করা সম্ভব হতো না। সাথে সাথে ধন্যবাদ জানাই সুইমিংপুল নির্মাণের সাথে সংশ্লিষ্ট সকলকে।

প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ইতোমধ্যে ২২টি সুইমিংপুল নির্মাণ করা হয়েছে। পর্যায় ক্রমে প্রতিটি জেলাতেই সুইমিং পুল নির্মাণ করা হবে। সুইমিং পুল সমূহের সঠিক ব্যবহার, রক্ষণাবেক্ষন ও সুষ্ঠু ব্যবস্হাপনার আহ্বান জানান তিনি।

এসময় প্রতিমন্ত্রী চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামের ফ্লাড লাইট ও জিমনেসিয়ামের প্রয়োজনীয় সংস্কার প্রদানের প্রতিশ্রুতি প্রদান করেন।

চট্টগ্রামবাসীকে একটি দৃষ্টিনন্দন সুইমিংপুল উপহার দেবার জন্য চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া সচিব ড. জাফর উদ্দীন।

বক্তব্য দেন, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোজাম্মেল হকসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা এবং বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।


পূর্বপশ্চিমবিডি/কেএম

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল,সুইমিং,খেলা,ব্যায়াম
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত