Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

মাদারীপুরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ:  ০৯ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৫
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট icon

মাদারীপুর পৌরসভার হরিকুমারিয়া স্টাফ কোয়ার্টারের পিছনে চতুর্থ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে মাদারীপুর শ্রমিক ইউনিয়নের পিওন হারুন খালাশির ছেলে রনি (২০) নামের এক বখাটের বিরুদ্ধে। গুরুতর অবস্থায় সদর মডেল থানা পুলিশ ওই শিক্ষার্থীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, রোববার রাত ৮টার দিকে মাদারীপুরের তরমুগরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থীকে অন্য এক মেয়েকে দিয়ে ডেকে বাড়ির ছাদে নিয়ে যায় পুরান বাসস্ট্যান্ড এলাকার বখাটে রনি। সেখানে নিয়ে ওড়না দিয়ে মুখ ও হাত বেঁধে ওই শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর পরিবারের লোকজন তাকে খুঁজতে বাড়ির ছাদে উঠলে দৌড়ে পালিয়ে যায় রনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সোমবার সকালে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে স্কুলছাত্রীর পরিবার।

স্কুলছাত্রীর মা বলেন, আমার স্কুল পড়ুয়া মেয়েকে বখাটে রনি যে ক্ষতি করেছে আমি তার কঠোর শাস্তির দাবি জানাই।

অভিযুক্ত রনি পলাতক রয়েছে তবে তার বাবার সাথে যোগাযোগ করতে গেলে তার কোন খোজঁ পাওয়া যায়নি।

মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, নির্যাতিতা ওই শিক্ষার্থীর ধর্ষণের আলামত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। শিক্ষার্থী হাসপাতালে ভর্তি আছে। তাকে সব ধরনের চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত রনিকে ধরতে পুলিশের অভিযান চলছে।

পূর্বপশ্চিমবিডি/পিএস

মাদারীপুর,ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত