Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||

‘বরিশালে ১৩০০ মাদকসেবী ও ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরেছে’

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৭
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট icon

বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম বলেছেন, মাদক জীবনকে ধ্বংস করে দেয়। সব অপরাধের মূল হচ্ছে মাদক। সমাজ থেকে মাদক নির্মূল করতে পারলে দেশ আরও এগিয়ে যাবে। এখনো যেসব মাদকসেবী ও ব্যবসায়ীরা আত্মসমর্পণ করেননি তাদের আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানাচ্ছি।

বরিশাল পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের আয়োজনে রোববার (৮ সেপ্টেম্বর) সকালে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবী ও ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল বলেন, মাদকের কারণে ব্যক্তি, পরিবার, সমাজ সবই নষ্ট হয়।

তাই মাদক ছেড়ে সুপথে আসার আহ্বান জানিয়ে ডিআইজি বলেন, আমরা বরিশাল বিভাগে এক হাজার ৩০০ জনের মতো আত্মসমর্পণকারী মাদকসেবী ও ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনেছি। আমাদের উদ্দেশ হলো মাদক ছেড়ে যেন সবাই স্বাভাবিক জীবনে ফিরে আসে।

বরিশালের পুলিশ সুপার (এসপি) সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি এহসান উল্লাহ, মহিউদ্দিন মানিক (বীর প্রতীক), প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল এবং নারী নেত্রী রাহিমা সুলতান কাজল।

সভা শেষে আত্মসমর্পণের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরে আসা মাদকসেবী ও ব্যবসায়ীদের নিয়ে ‘স্বপ্নতরী’ সংগঠনের শুভ উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল।

মতিবিনিময় সভায় ৬ জন মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণ করেন। এর আগে ২২৩ জন মাদকসেবী ও ব্যবসায়ী আত্মসমর্পণ করেছিল।

২২৯ জন আত্মসমর্পণকারীদের পুনর্বাসনের জন্য তাদের সমন্বয়ে স্বপ্নতরী নামে একটি সমিতি গঠন করা হয়। এ সমিতির মাধ্যমে আত্মসমর্পণকারীদের ভবিষ্যৎ জীবন উন্নয়নের চেষ্টা চলছে। এ সমিতিতে বর্তমানে ৫৫ জন সদস্য রয়েছেন।

বরিশাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত