• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭
  • ||

গফরগাঁওয়ে ফুটবল খেলোয়াড়দের উপর হামলা, শিক্ষকসহ আহত ১১

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:৫১
গফরগাঁও প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কান্দিপাড়া আস্কর আলী উচ্চবিদ্যালয় মাঠে ৪৮তম গ্রীস্মকালীন জাতীয় আন্তঃ স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল খেলায় চলাকালীন সময় একটি দলের খেলোয়াড়দের অর্তকিত হামলা খেলাটি পণ্ড হয়ে যায়। এতে ৪জন শিক্ষকসহ ৭জন খেলোয়াড় আহত হয়েছে। খেলাটি কান্দিপাড়া আস্কর আলী উচ্চবিদ্যালয় বনাম লামকাইন উচ্চবিদ্যালয়ের মধ্যে চলছিল।

প্রত্যক্ষদর্শী, শিক্ষক ও খেলোয়াড়দের সূত্রে জানা যায়, ফুটবল খেলায় শুরু ২০ মিনিট পর স্বাগতিকদল কান্দিপাড়া আস্কর আলী উচ্চ বিদ্যালয়ে খেলোয়াড়রা কোনো কারণ ছাড়াই খেলা বন্ধ করে প্রতিদ্বন্ধী লামকাইন উচ্চ বিদ্যালয়ে খেলোয়াড়দের উপর চড়াও হয়ে কিল-ঘুষি ও চেয়ার দিয়ে মারধর শুরু করে। অবস্থা বেগতিক দেখে তা শান্ত করার জন্য লামকাইন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকগণ তাদের খেলোয়াড়দের হামলা থেকে রক্ষা করতে এগিয়ে গেলে হামলাকারীরা তাদের উপরও চড়াও হয়ে মারধর করে।

এ সময় কান্দিপাড়া আস্কর আলী উচ্চ বিদ্যালয়ে সমর্থক কিছু লোকজন পক্ষ নিয়ে হামলাকারীদের সাথে যোগ দেয়। এতে লামকাইন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন, সহকারি শিক্ষক আল মাহমুদ, আসাদুজ্জামান আসাদ, শরীরচর্চা শিক্ষক নুরুল আলম ও বিদ্যালয়ের খেলোয়াড় দশম শ্রেণির শিক্ষার্থী মাসুম, রাকিব, সিমেল, আলমাস, সাইদুল, কাইয়ুম ও নবম শ্রেণির শিক্ষার্থী কামরুল আহত হয়।

হামলা ও ব্যাপক গোলযোগ চলাকালে সময় কান্দিপাড়া আস্কর আলী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও খেলা পরিচালনা কমিটির লোকজন কোনো ব্যবস্থা গ্রহণ না করে মাঠ ত্যাগ করে।

পূর্বপশ্চিমবিডি/জিএম

ময়মনসিংহ,গফরগাঁও উপজেলা,ফুটবল খেলা,সংর্ঘষ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close