• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬
  • ||

কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে বাসের ধাক্কায় অটোচালকের মৃত্যু

প্রকাশ:  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:০২
বরিশাল প্রতিনিধি

আমতলী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর বান্দ্রা বাসস্ট্যান্ডে কুয়াকাটাগামী সাকুরা পরিবহন ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক শাহিদ সিকদার (৪৫) নিহত হয়েছে।

ঘটনা ঘটেছে শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শহীদ সিকদার শনিবার সকালে কলাপাড়া থেকে ইজিবাইক নিয়ে আমতলীতে ফিরছিল। পথিমধ্যে আমতলী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর বান্দ্রা বাসস্ট্যান্ড সংলগ্ন মোড় ঘুরতে গিয়ে কুয়াকাটাগামী সাকুরা পরিবহন ( ঢাকা মেট্রো-ব-১১৪৫৯৩) ও ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক শহীদ সিকদার গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। খবর পেয়ে আমতলী থানা পুলিশ কলাপাড়া থেকে ঘাতক বাসটি আটক করেছে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত শহীদ সিকদারের বাড়ী আমতলী পৌরসভার ৫ নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায়।

নিহত শহীদ সিকদারের ছোট ভাই মোঃ শাহীন সিকদার বলেন, শহীদ খুব সকালে লঞ্চের যাত্রী নিয়ে কলাপাড়া যায়। ওই যাত্রী রেখে আমতলী ফেরার পথে সাকুরা পরিবহন তার ইজিবাইকের উপরে তুলে দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায় এবং ভাই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার সড়ক দুর্ঘটনায় ইজিবাইক চালকের নিহতের কথা স্বীকার করে বলেন, ঘাতক বাসটি আটক করেছি এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

বরিশাল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close