Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

স্বামী-স্ত্রীর ঝগড়া, ফাঁস হলো ৫ বছর আগের হত্যা রহস্য

প্রকাশ:  ০৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২২
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট icon

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার শাসন গ্রামে স্বামী-স্ত্রীর ঝগড়া জেরে ৫ বছর আগের খুনের রহস্য ফাঁস হয়েছে।

জানা যায়, স্বামী জামাল মোল্লার সঙ্গে স্ত্রী শিলা বেগমের পারিবারিক কলহের এক পর্যায়ে শিলা বেগম পাঁচ বছর আগে রবিউলকে হত্যা করে লাশ গুম করার তথ্য ফাঁস করে দেন। পরে পুলিশকে খবর দিলে তারা এসে বাড়ির উঠানে লাশ পুঁতে রাখার স্থান পাহারা দিচ্ছে।

হত্যাকাণ্ডে জড়িত স্বামী জামাল মোল্লা, স্ত্রী শিলা বেগম ও সন্তানদের নিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছেন। স্ত্রী শিলার সঙ্গে পরকীয়া প্রেমের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত ব্যক্তির নাম মো. রবিউল ইসলাম শরীফ। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ২৫ বছর। তিনি শাসন গ্রামের মৃত হাসেন শরীফের ছেলে। ২০১৪ সালের গত ৩০ অক্টোবর রবিউল নিখোঁজ হন। তিনি প্রতিবেশী জামাল-শিলা দম্পতির দুই ছেলে-মেয়ের গৃহশিক্ষক ছিলেন। অভিযুক্ত জামাল মোল্লা (৫০) গ্রামর মৃত মোশারেফ মোল্লার ছেলে।

এ বিষয়ে নিহত রবিউলের ভাই মো. হাবিবুর রহমান জানান, তার ভাই রবিউল প্রতিবেশী জামাল মোল্লার বাড়িতে গিয়ে তাদের ছেলে রনি ও মেয়ে ঝুমুরকে প্রাইভেট পড়াতেন। ছেলে-মেয়েকে পড়ানোর একপর্যায়ে জামালের স্ত্রী শিলা বেগমের সঙ্গে রবিউলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরে ২০১৪ সালের ৩০ অক্টোবর রাত ১১টায় জামাল তার ঘরে রবিউলকে আটক করেন। তিনি ঘরের একটি কক্ষে স্ত্রী শিলাকে আটকে রাখেন এবং অন্যকক্ষে রবিউলকে হাত-পা বেঁধে গলায় ফাঁস দিয়ে নির্মমভাবে হত্যা করেন। জামাল ও তার ছেলে রনি এ হত্যাকাণ্ড ঘটানোর পর তাদের বাড়ির উঠানের সামনে গর্ত খুঁড়ে রবিউলের লাশ পুঁতে রাখে। এ ঘটনার প্রায় পাঁচ বছর অতিবাহিত হলেও তার সন্ধান পাননি তাঁরা।

পূর্বপশ্চিমবিডি/পিএস

বাগেরহাট,হত্যা রহস্য
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত