Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
  • ||

৯৯৯ ফোন, অসামাজিক কাজে লিপ্ত থাকায় মা-মেয়েসহ আটক ৪

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৮
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

জাতীয় জরুরি হেল্পলাইন নাম্বার '৯৯৯' ফোন দিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগ করা হয়। অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় মা-মেয়েসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি সিলেটের ওসমানীনগর উপজেলার তাজপুর ইউপির দুলিয়ারবন্দ কলেজ বাড়ি প্রবাসী রানা মিয়ার বাসায় ঘটেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে তাদের আটক করে ওসমানীনগর থানা পুলিশ। শুক্রবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন, উপজেলার সাদিপুর ইউপির শেরপুর লামা তাজপুর গ্রামের সাগর চৌধুরী ওরফে আয়না বেগের স্ত্রী দেহপসারিনী রুবিনা বেগম ওরফে রিমা চৌধুরী(৩৮), তার সাবেক স্বামী ব্রিটেন প্রবাসী এজাজ চৌধুরীর মেয়ে ফারজানা চৌধুরী(১৯), উমরপুর ইউপির মাটিহানি গ্রামের আব্দুস সুবহানের ছেলে দিলশাদ আহমদ রাজু(২৮) ও সাদিপুর ইউপির সুরিকোনা গ্রামের হাফিজ নাজির উদ্দিনের ছেলে এহসানুল করিম জাকারিয়া(২০)।

আটককৃত রুবিনা তার মেয়ে ফারজানা দীর্ঘদিন ধরে দুলিয়ারবন্দস্থ প্রবাসী রানা মিয়ার বাসায় ভাড়া থেকে অসামাজিক কাজ চালিয়ে আসার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।

অভিযানকারী ওসমানীনগর থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেন বলেন, পুলিশের বিশেষ সেবা নম্বার ৯৯৯ ফোন দিয়ে বিষয়টি অবগত করা হলে দুলিয়ারবন্দ এলাকার রানা মিয়ার বাসায় অভিযান চালিয়ে অসামাজিকতায় লিপ্ত থাকায় হাতে-নাতে দুই খদ্দরসহ মা রুবিনা ও তার মেয়ে শারমিনকে আটক করে থানায় নিয়ে আসি। আটককৃত রুবিনা ও শারমিন বিরুদ্ধে দীর্ঘদিন থেকে দেহ ব্যবসাসহ এলাকার নিরীহ মানুষদের জিম্মি করে টাকা আদায়ের অভিযোগ রয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন বলেন, ৯৯৯ -এ ফোন দিয়ে অভিযোগ করা হলে আমাদের বিষয়টি অবহিত করা হয়। সেখানে থানার এসআই গাজী মোয়াজ্জেম হোসেনসহ সঙ্গীয় ফোর্স পাঠাই। তারা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পায় এবং সেখানে এতো রাতে কিসের জন্য আসা সে বিষয়ে অবস্থানরতরা কোনো সদুত্তর দিতে পারেন নি। তাই তাদের আটক করে থানায় নিয়ে আসেন অফিসার।

আজ তাদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি আল মামুন।

তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের একাধিক অভিযোগ রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/পিএস

সিলেট,৯৯৯,অসামাজিক কাজ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত