Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

নেত্রকোনায় নিখোঁজ অটোচালকের লাশ উদ্ধার

প্রকাশ:  ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১০
নেত্রকোনা প্রতিনিধি
প্রিন্ট icon

নেত্রকোনার দুগার্পুর সীমান্ত এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিকশা চালক মোঃ সায়েদুল ইসলাম (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার অটোরিকশাটি নিখোঁজ রয়েছে।

সদর উপজেলার মিনকিফান্দা হাজংপাড়া এলাকার বান্দর টিলার উপর থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দূর্গাপুর সদর উপজেলার মেনকি কান্দা বান্দর টিলার উপর থেকে দুগন্ধ ছড়িয়ে গেলে লাকড়ি কুড়াতে যাওয়া আশপাশের মানুষ লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে হাত পা প্লাস্টিক দিয়ে এবং গায়ের শার্ট দিয়ে মুখ বাধা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

এর আগে গত সোমবার সন্ধ্যায় কাকৈরগড়া ইউনিয়নের পশ্চিম বিলাশপুর গ্রামের মৃত সদর আলীর ছোট ছেলে সায়েদুল অটো নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরদিন মঙ্গলবার রাতেই বড় ভাই মোঃ হাদিস মিয়া দুগার্পুর থানায় একটি জিডি দায়ের করেন।

নিহতের বড় ভাই হাদিস মিয়া জানান, গত সোমবার সকালে তার শ্বশুরবাড়ি বাকলজোড়া ইউনিয়নের গাভাউতা গ্রামে থেকে তার গাড়ি চার্জ করে আনে। প্রতিদিনের মতই ওই দিনেও সে অটো নিয়ে বিরিশিরি টু কুমুদগঞ্জ ভায়া ডেওটুকুন ঘাট পর্যন্ত যাত্রীবাহনের উদ্দেশ্যে বের হয়। সারাদিন অটো চালনোর কাজে ব্যস্ত থাকায় পরিবারের সদস্যরা তেমন একটা খোঁজ রাখেনা তার। তবে রাত ৭/৮ টার মাঝেই নিয়মিত বাড়ি ফিরে আসতো।

কিন্তু সোমাবার সন্ধ্যা ৭টার পর তার ব্যবহৃত মোবাইলে কল দিলে তার স্ত্রী আখিঁ আক্তার মোবাইলটি বন্ধ পায়। ব্যস্ত আছে ভেবে পুনরায় ২ ঘন্টায় পর আবার যোগাযোগ করার চেষ্টা করলেও মোবাইলটি বন্ধ দেখায়। বিষয়টি বাড়ির সবাইকে জানালে বিভিন্ন নাম্বার থেকে কল করেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ খবর নিয়ে তার ও অটোরিকশারও কোন খোঁজ না পেয়ে মঙ্গলবার রাতেই দূর্গাপুর থানায় জিডি (নং-১১৫) করা হয়।

এ ব্যাপারে দুগার্পুর থানার ভারপ্রাপ্ত ওসি মীর মাহাবুব সত্যতা নিশ্চিত করে বলেন লাশ মর্গে পাঠিয়েছি। অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ এ ব্যাপারে বেশ তৎপর। অচিরেই খুনিকে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/পিএস

নেত্রকোনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত