• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

মণিরামপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ:  ০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫১
মণিরামপুর (যশোর) প্রতিনিধি

যশোর জেলার মণিরামপুরে হাসান কিবরিয়া বাবু (২৮) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার সরসকাঠি গ্রামের একটি সেগুন বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তিনি নিজ পরনের ট্রাওজার খুলে সেখানে একটি আম গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত দুটি মোবাইল ও গায়ের জামা উদ্ধার করেছে।

হাসান কিবরিয়া ঝিকরগাছা উপজেলার পানিসারা গ্রামের রুস্তম আলীর ছেলে। তিনি ঢাকা ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

হাসান কিবরিয়ার পিতা রুস্তম আলী জানান, ঢাকায় পড়া অবস্থায় গত দুই বছর আগে তার ছেলের মাথায় সমস্যা দেখা দেয়। এরপর থেকে বাড়িতে থাকত সে। বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে মা হায়াতুন্নেছার সাথে ঝিকরগাছা উপজেলার নীলকণ্ঠ নগর গ্রামে একটি বাড়িতে দাওয়াত খেতে যায় সে। সেখান থেকে মাকে কিছু না বলে চলে আসে হাসান। এরপর বিকেলের দিকে নিজেই বাড়িতে ফোন করে জানায় সে সরসকাঠি একটি বাগানে বসে আছে। তাকে মারার জন্য লোকজন ঘিরে রেখেছে। এরপর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

রুস্তম আলী বলেন, ছেলের কথা প্রথমে বিশ্বাস করিনি। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করে রাতে কোন সন্ধান মেলাতে পারিনি। আজ দুপুরে পুলিশের মাধ্যমে ছেলের মৃত্যুর খবর পেয়েছি।

খেদাপাড়া ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই সালাউদ্দিন মিন্টু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিস্তারিত জানতে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

মণিরামপুর,যশোর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close