Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||

চিরিরবন্দরে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৫
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট icon

দিনাজপুরের চিরিরবন্দরে পূর্ব শুত্রুতার জের ধরে ঝাক্কি ইমরান (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে ধান ক্ষেতে ফেলে পালিয়ে যাওয়ার সময় দুই যুবককে আটক করে এলাকাবাসী।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে চিরিরবন্দর উপজেলার বাঙালপাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ দুই হত্যাকারীকে বিকেল ৫ টার দিকে থানায় নিয়ে যায়।

আটককৃতরা হলেন, নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কোয়াটার্স কলোনীর কালু বাবুর্চির ছেলে সুমন (১৮) ও একই উপজেলার হাতিখানা এলাকার সৈয়দ আলীর ছেলে আকবর আলী (১৯)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঝাক্কি ইমরান কয়েক বছর আগে সুমনকে ভারতের সীমান্তে কৌশলে বিএসএফ এর হাতে ধরিয়ে দিয়ে ৪ বছর জেল খাটিয়েছিল।

এরই জের ধরে বুধবার দুপুরে সুমন কৌশলে বাঙালপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে নিয়ে যায় ঝাক্কি ইমরানকে।

সুযোগ বুঝে বাঙালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্বে ঝোপঝাড়ে নিয়ে গিয়ে তার সহযোগী আকবর আলীসহ ধারালো চাকু দিয়ে ঝাক্কি ইমরান কুপিয়ে হত্যা করে। এরপর ইমরানের লাশ ধান ক্ষেতে ফেলে দিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাদেরকে আটক করে।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ মাহবুবুর রহমান জানান, নিহত ঝাক্কি ইমরানের লাশ থানায় রাখা হয়েছে। আগামিকাল বৃহস্পতিবার লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। তিনি আরও জানান, চিরিরবন্দর উপজেলায় ঘটনা সংঘটিত হলেও ঘাতক ও নিহতের বাড়ী সৈয়দপুর উপজেলায় হওয়ায় বিষয়টি সৈয়দপুর থানায় অবগত করা হয়েছে। পরবর্তীতে উভয় থানার আলোচনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ

দিনাজপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত