Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

নারী ইউপি মেম্বারকে যৌন হয়রানির অভিযোগ চেয়ারম্যানের বিরুদ্ধে 

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৮
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার গোপালপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এক নারী ইউপি মেম্বারকে যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। এ বিষয়ে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছেন ওই নারী।

অভিযোগের বিষয়ে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ওই নারী মেম্বার নিশ্চিত করেছেন।

জনা গেছে, ওই নারী যুব মহিলা লীগের একটি শাখার সভাপতি। ইউনিয়ন চেয়ারম্যান সুশেন সেনও একই দলের নেতা। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচিত।

ওই নারী ইউপি সদস্য জানান, গত বৃহস্পতিবার গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন তিনি। অভিযোগে ওই নারী উল্লেখ করেছেন যে, প্রভাবশালী চেয়ারম্যান সুশেন সেন ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমুলক কাজের কথা বলে আমাকে বিভিন্ন সময় পরিষদে ডেকে নেন।

যখন পরিষদে কেউ না থাকে এই সুযোগে তিনি আমার শরীরের বিভিন্ন জায়গায় জোর করে হাত দেন।সামাজিক কারণে বিষয়টি আমি কাউকে না বলে গোপন রাখি।

তিনি আরও উল্লেখ করেছেন, কয়েকদিন আগে তিনি বলেন মন্ত্রণালয়ে গিয়ে সচিবের কাছ থেকে ১০ লাখ টাকার কাজ দিবেন, এমন কথা বলে তার সাথে আমাকে ঢাকা যেতে বলেন। আমি তার এমন প্রস্তাব প্রত্যাখান করি। এতে চেয়ারম্যান ওই নারীর প্রতি প্রচণ্ডভাবে ক্ষিপ্ত হন। পরবর্তীতে গত ২৭শে আগস্ট সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়ন পরিষদের মাসিক মিটিংয়ে চেয়ারম্যান সুশেন সেন তার সঙ্গে অনভিপ্রেত আচরণ করে পরিষদ থেকে বের করে দেন। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন ওই নারী। এদিকে, নারী মেম্বারকে যৌন হয়রানি বিষয়টি অস্বীকার করে ইউপি চেয়ারম্যান সুশেন সেন বলেন, চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণের পর থেকেই নন্দিতার সঙ্গে আমার মনোমালিন্য আছে। তবে কি নিয়ে মনোমালিন্য এ বিষয়ে কোনো সদুত্তোর দিতে পারেননি তিনি।

পূর্বপশ্চিমবিডি/পিএস

গোপালগঞ্জ,যৌন হয়রানি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত