Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

২৮ বছরের স্বামীর লিঙ্গ কেটে কারাগারে ৩২ বছরের স্ত্রী

প্রকাশ:  ৩১ আগস্ট ২০১৯, ১৩:৩৯
নাটোর প্রতিনিধি
প্রিন্ট icon
কুলসুমের জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন

নাটোরের সিংড়ায় স্ত্রী কুলসুম বেগম (৩২) কর্তৃক স্বামী মিটুলের (২৮) লিঙ্গ কর্তনের ঘটনা ঘটেছে। বুধবার মধ্যরাতে উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়নের তেঘর গ্রামে এ ঘটনা ঘটে। তাকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কুলসুম এখন কারাগারে আছেন।

কুলসুম বেগম একই ইউনিয়নের বেগুনবাড়ি গ্রামের মকলেছের কন্যা। মিটুল তেঘর গ্রামের মোবারক হোসেনের ছেলে।

এ ব্যাপারে এলাকাবাসী জানায়, সিংড়া উপজেলার বেগুনবাড়ি গ্রামের মখলেছুর রহমানের মেয়ে কুলসুম বেগম ও মিতুল ঢাকায় গার্মেন্টসে কাজ করত। সেই সুবাদে দুজনার মধ্যে পরিচয় এবং ৮ মাস পূর্বে তারা গোপনে বিয়ে করে। ঈদের ছুটিতে বাড়িতে এসে কুলসুম স্ত্রীর দাবি করলে মিতুলের বাড়িতে এক সালিসের মাধ্যমে স্বামী-স্ত্রী মেনে নিয়ে সংসার করা শুরু করে।

এ বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য লেগেই ছিল। এরই এক পর্যায়ে বুধবার রাতে মিতুল ঘুমিয়ে পড়লে স্ত্রী কুলসুম ধারালো ব্লেড দিয়ে মিতুলের বিশেষ অঙ্গ কর্তন করে। বাড়ির লোকজন আশঙ্কাজনক অবস্থায় মিতুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

এ ব্যাপারে সিংড়া থানার ডিউটি অফিসার এসআই পলাশ জানান, স্বামীর লিঙ্গ কর্তনের অভিযোগে স্ত্রী কুলসুমকে গ্রেপ্তার করা হয়েছে। ১৬৪ ধারায় জবানবন্দীর জন্য তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/ এআর

নাটোর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত