• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭
  • ||

শ্রমিকনেতার স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার                  

প্রকাশ:  ২৬ আগস্ট ২০১৯, ১০:৪৪
নড়াইল প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় উদ্ধার করা হয়েছে ২৩৪ বোতল ফেনসিডিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন- সাবেক শ্রমিকনেতা মোঃ আব্দুল্লা আল মামুন ওরফে মামুন ফকির(৪৭) এবং তার স্ত্রী লিমা বেগম(৩৫) ও সহযোগী আজগর মুন্সী(৪৫)।

লোহাগড়া থানার ওসি মোঃ মোকাররম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ৭টা ৪৫ এর দিকে এস,আই মিলটন কুমার দেবদাস, এস,আই আতিকুজ্জামান এবং এ,এস,আই জাহিদসহ সঙ্গীয় পুলিশ লোহাগড়া বাজার সংলগ্ন মদিনাপাড়া গ্রামে অভিযান চালিয়ে মৃত অলিয়ার রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল্লা আল মামুন ওরফে মামুন ফকির এবং তার স্ত্রী লিমা বেগম এবং কুন্দসী গ্রামের জলিল মুন্সীর ছেলে সহযোগী পরিবহন শ্রমিক আজগর মুন্সীকে গ্রেফতার করে।

মদিনাপাড়াস্থ মামুন ফকিরের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ এসময় ২৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের নামে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ জুলাই অনুষ্ঠিত নড়াইল জেলা বাস-মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজিঃ-১২৯৫) এর ত্রি-বার্ষিক নির্বাচনে শ্রমিকনেতা মোঃ আব্দুল্লা আল মামুন ওরফে মামুন ফকির সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এর আগে মামুন ফকির নড়াইল জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের লক্ষীপাশা শাখার সম্পাদক হিসাবে কিছুদিন দায়িত্ব পালন করেন। একটি প্রতিষ্ঠিত এনজিওর মাইজপাড়া শাখার ব্যবস্থাপক হিসাবে অনেকদিন চাকরি করেছেন বলেও মামুন জানান।

পূর্বপশ্চিমবিডি/পিএস

নড়াইল,শ্রমিকনেতা,মাদক ব্যবসায়ী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close