Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

কলঙ্ক নিয়ে রাতেই জামালপুর ছাড়লেন ডিসি, আত্মগোপনে সাধনা

প্রকাশ:  ২৫ আগস্ট ২০১৯, ১৬:৫৬ | আপডেট : ২৫ আগস্ট ২০১৯, ২০:০৬
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট icon

জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে অফিস সহায়ক এক নারীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় বদলির আদেশপত্র জামালপুরে পৌঁছার আগেই রাতের আঁধারে তার সরকারি বাসভবন ত্যাগ করেছেন।

ভিডিওতে দেখা সেই নারী সানজিদা ইয়াসমিনও রয়েছেন এখন আত্মগোপনে।

রোববার (২৫ আগস্ট) সকালে কর্মস্থলে আসেন নি ওই অফিস সহায়ক বলে নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজীব কুমার সরকার।

এদিকে আপত্তিকর ওই ভিডিও নিয়ে তোলপাড় চলা অবস্থায় আজ রোববার জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরকে প্রত্যাহার করে নিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। একই সাথে নতুন জেলা প্রশাসক নিয়োগের সরকারি প্রজ্ঞাপনের আদেশপত্র জামালপুরে পৌঁছেছে।

আলোচিত সেই নারী অফিস সহায়ক আত্মগোপনে রয়েছেন। সাপ্তাহিক ছুটির পর আজ অফিস খুললেও তিনি তার কর্মস্থলে যোগদান করেননি। তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়। অন্যদিকে আহমেদ কবীরকে তার জেলা প্রশাসকের পদ থেকে প্রত্যাহার বা বদলির আদেশপত্র হাতে পাওয়ার আগেই গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পুলিশ পাহারায় তিনি তার সরকারি বাসভবন ত্যাগ করেছেন।

প্রসঙ্গত, গত ২২ আগস্ট রাতে খন্দকার সোহেল আহমেদ নামে একটি ফেসবুক আইডি থেকে জামালপুরের জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট কর হয়। যা পরবর্তিতে মুছে ফেলা হলেও তার আগেই ফেসবুক এবং মেসেঞ্জারের বিভিন্ন গ্রুপে ভিডিওটি ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

যদিও অভিযোগ অস্বীকার করে বিষয়টিকে সাজানো দাবি করেছেন জেলা প্রশাসক আহমেদ কবীর।

জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, চাকরির বিধি অনুযায়ী অন্যান্য প্রক্রিয়া সম্পন্ন করে তার (ডিসি আহমেদ কবীর) বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ডিসির অন্তরঙ্গ মুহূর্তের ছড়িয়ে পড়া ভিডিওর তদন্ত করবে মন্ত্রিপরিষদ বিভাগ এমনটি জানিয়েছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফফার খান।

জামালপুর,ডিসি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত