Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

প্রকাশ:  ২৪ আগস্ট ২০১৯, ১৬:৩৯
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট icon

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বুদ্ধিপ্রতিবন্ধী এক শিশুকে (৮) ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক বখাটে আমিনকে (২০) গ্রেফতার করেছে আখাউড়া থানা পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে আদালতের নির্দেশে তাকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠায় পুলিশ। সে উপজেলার রামধনগর গ্রামের আব্দুল করিমের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত তার বন্ধু টানপাড়া গ্রামের আবুল হোসেন (১৯) পলাতক রয়েছে। সে টানপাড়া গ্রামের ভাড়াটিয়া বাসিন্দা আক্তার হোসেনের ছেলে।

এ ঘটনায় শুক্রবার দুপুরের দিকে আখাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে প্রতিবন্ধী শিশুর মা কবিতা অক্তার বাদী হয়ে একটি মামলা করেছেন।

ভুক্তভোগী প্রতিবন্ধী শিশুর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ওই বুদ্ধি প্রতিবন্ধী শিশু ও অভিযুক্ত বখাটে যুবকরা একই এলাকার প্রতিবেশী। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে প্রতিবন্ধী শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এসময় প্রতিবেশী ভাড়াটিয়া বখাটে আবুল হোসেন ও তার বন্ধু আমিন শিশুটিকে খেলার ছলে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে আবুল হোসেনের রুমে নিয়ে যায়। এসময় দুই বন্ধু মিলে প্রতিবন্ধী শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে প্রতিবন্ধী শিশুটি তার মাকে নিয়ে রক্তাক্ত হাফপ্যান্ট দেখায়। এঘটনায় শিশুটির মা চিৎকার করে ওই বাড়িতে আসতে দেখে বখাটে আবুল হোসেন পালিয়ে গেলেও তার বন্ধু আমিনকে স্থানীয় জনতা আটক করে উত্তম মাধ্যম দিয়ে আখাউড়া থানায় সোপর্দ করে।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী পূর্বপশ্চিমকে বলেন, এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে শুক্রবার মামলা দায়ের করেন। ধর্ষণচেষ্টার অভিযোগ স্বীকার করায় আমিনকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় পালিয়ে থাকা আবুল হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পূর্বপশ্চিমবিডি/পিএস

ব্রাহ্মণবাড়িয়া,বুদ্ধিপ্রতিবন্ধী,ধর্ষণ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত