Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

চট্টগ্রামে নিখোঁজের ৩ দিন পর পানির ট্যাংকে মিললো তরুণের লাশ

প্রকাশ:  ২৪ আগস্ট ২০১৯, ০৩:০০
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট icon
ছবি: প্রতীকী

চট্টগ্রাম নগরীর চকবাজারে নিখোঁজের তিন দিন পর একটি বাড়ির ছাদের পরিত্যাক্ত পানির ট্যাংক থেকে সাখাওয়াত হোসেন ফাহিম (২২) নামের তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে চকবাজার থানাধীন ডিসি রোডের আবু কলোনির একটি দ্বিতল ভবনের ছাদ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ফাহিম নগরীর চান্দগাঁও থানাধীন বলিরহাট এলাকার আবুল কালামের ছেলে। সে বন্দরের একটি সিএন্ডএফ এজেন্সিতে চাকরি করতেন। চকবাজার আবু কলোনির চাচার বাসায় থাকতেন ফাহিম। ওই বাসার পাশের একটি ভবনের ছাদ থেকেই ফাহিমের লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের একটি সূত্র জানিয়েছে, ফাহিমসহ কয়েকজন বন্ধু মিলে কিছুদিন আগে নগরীতে কয়েক গণ্ডা জমি কিনেন। ওই জমি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল।

এ ব্যাপারে চকবাজার থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, গত ২০ আগস্ট চাকরিতে যাওয়ার উদ্দেশ্যে ফাহিম চাচার বাসা থেকে বের হন। এরপর থেকে তার খোঁজ না মেলায় পরিবারের সদস্যরা বৃহস্পতিবার চকবাজার থানায় নিখোঁজ ডায়েরি করেন।

শুক্রবার দুপুরে ফাহিমের চাচার বাসার পার্শ্ববর্তী দোতলা ভবনের ছাদের পরিত্যাক্ত পানির ট্যাংক থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। বাড়ির লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে ট্যাংকের ভেতর ফাহিমের লাশ দেখতে পান। পরে বিষয়টি থানা পুলিশকে জানানোর পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ওসি বলেন, ফাহিমকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/কেএম

চট্টগ্রাম,লাশ উদ্ধার,পানির ট্যাংক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত