Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

দর্শনায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে কর্মী খুন

প্রকাশ:  ২৪ আগস্ট ২০১৯, ০২:৩৯
চুয়াডাঙ্গা সংবাদদাতা
প্রিন্ট icon
নিহত নঈমুদ্দিন ওরফে পল্টু। ফাইল ছবি

দলীয় কর্মী নঈমুদ্দিন ওরফে পল্টুকে (৩৫) ছুরিকাঘাতে খুন করেছে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা ও তার লোকজন।

শুক্রবার (২৩ আগস্ট) বিকালে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা রেলগেট নামকস্থানে হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ সময় যুবলীগ কর্মী মঞ্জুরুল ইসলাম (৩৪) আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত নঈমুদ্দিন ওরফে পল্টু উপজেলার দর্শনা পৌরসভার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মৃত আবদুর রউফ ওরফে পুটে মণ্ডলের ছেলে।

ঘটনার পর নিহতের পক্ষের লোকজন উত্তেজনা সৃষ্টি করে। শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের ভাই দর্শনা পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মঈনউদ্দিন জানান, তার ভাই যুবলীগ কর্মী নাইমুল ইসলাম পল্টু বিকালে সহকর্মীদের নিয়ে দর্শনা পুরাতন বাজার রেলগেট এলাকায় একটি চায়ের দোকানে বসেছিল।

এ সময় দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা, সহ-সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ ৫/৭ জন এসে তার পেটে চাকু মারে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) কেএম জাহাঙ্গীর কবীর জানান, পল্টুর লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/কেএম

যুবলীগ,খুন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত