Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
  • ||
শিরোনাম

বি‌য়ের প‌র দিন ক‌নের বা‌ড়ি থে‌কে বর ‌নি‌খোঁজ, উদ্ধারে মানববন্ধন

প্রকাশ:  ১৮ আগস্ট ২০১৯, ১৯:১৫ | আপডেট : ১৮ আগস্ট ২০১৯, ১৯:১৭
শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি
প্রিন্ট icon

শরীয়তপুরের ভেদরগঞ্জে ক‌নের বাড়ি থে‌কে বর নি‌খোঁজের ঘটনায় বি‌ক্ষোভ ও মানববন্ধন ক‌রে‌ছে ব‌রের প‌রিবার ও স‌খিপুর ইউনিয়নবাসী। এ ঘটনায় ব‌রের প‌রিবার স‌খিপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

রোববার (১৮ আগস্ট) দুপুর ১২টার দি‌কে এ বি‌ক্ষোভ ও মানববন্ধন পালন করা হয়।

‌নি‌খোঁজ বর আল আমিন খা (২৭) উপজেলার স‌খিপুর ইউনিয়‌নের বাহাউ‌দ্দিন মুন্সীকা‌ন্দি গ্রা‌মের মৃত আলী আহম্মদ খাঁর ছে‌লে।

পু‌লিশ, ব‌রের প‌রিবার ও স্থানীয় সূ‌ত্র জানান, গত মঙ্গলবার স‌খিপুর থানার স‌খিপুর ইউনিয়‌নের বাহাউ‌দ্দিন মুন্সীকা‌ন্দি গ্রা‌মের আল আমিনের স‌ঙ্গে একই থানার উত্তর তারাবু‌নিয়া ইউনিয়‌নের ছু‌ড়িরচর বেপারীকা‌ন্দি গ্রা‌মের জান শরীফ খার মে‌য়ে মাহা‌দিয়া আক্তার জু‌লেখার (১৮) পা‌রিবারিকভা‌বে বি‌য়ে হয়। ভা‌লোভা‌বেই তা‌দের বি‌য়ের কাজ সম্পন্ন হয়। প‌রে জু‌লেখা‌কে আল আমি‌নের বা‌ড়ি‌তে নি‌য়ে আসা হয়। বি‌য়ের প‌রের দিন বুধবার আল আমিন তার বোন জামাই আব্দুল আজিজ, ভাই শা‌মীম খা‌কে নি‌য়ে জু‌লেখার বা‌ড়ি‌তে বেড়া‌তে যায়। রাত ১টার দি‌কে আল আ‌মিন-জু‌লেখা তা‌দের রু‌মে যায়। কিন্তু বৃহস্প‌তিবার ভো‌রে আল আমিন‌কে আর পাওয়া যায়‌নি।

বিলাপ কর‌তে কর‌তে আল আমি‌নের মা রি‌জিয়া বেগম ব‌লেন, আমার ছে‌লে পাঁচ দিন যাবত নি‌খোঁজ। আমার বউ ও তার প‌রিবার আমার ছে‌লে‌কে গুম ক‌রে‌ছে। আমি আমার ছে‌লেকে ফি‌রে পে‌তে চাই।

স‌খিপুর থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ‌মো. এনামুল হক ব‌লেন, এ ঘটনায় এক‌টি জি‌ডি ক‌রে‌ছে আল আমি‌নের চাচা সোবাহান খা । তাকে খুঁ‌জে পে‌তে পু‌লিশ কাজ কর‌ছে।

পিপিবিডি/পিএস

শরীয়তপুর,মানববন্ধন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত